মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

নবীগঞ্জে নব বিবাহিত যুবককে ছুরিকাঘাতে হত্যা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  ২৮ অক্টোবর ২০২৪, ২৩:০৬
ছবি সংগৃহীত

নবীগঞ্জের ইনাতগঞ্জে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের ধাওয়া- পাল্টা ধাওয়া ও সংঘর্ষে একজন নিহত ও ৩জন আহত হয়েছেন। হাসপাতালে নেয়ার পর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সোহান আহমদ (২৩)। নিহত সোহান।

এক মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন সোহান। তিন দিন আগে তিনি বিয়ে করেন। হাতে মেহেদীর দাগ মুছে যাওয়ার আগেই চলে যেতে হল না ফেরার দেশে। তার মৃত্যুর খবরে নববধূসহ পরিবারে চলছে মাতম। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। নিহত সোহান উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সিরাজ মিয়া পুত্র।

সোমবার সন্ধা সাড়ে ৬টার দিকে ইনাতগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সোহানের চাচাতো দু ভাই সৌদি আরব প্রবাসী নুর আলমের পুত্র মোসাদ্দেক আলম (২৪) ও আবু সায়েদের পুত্র শহীদুল্লা (২৫), দিঘীরপার কোনার বাড়ি গ্রামের আজির মিয়া (৪৫)। সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন মোসাদ্দেকের অবস্থা সংকটাপন্ন।

স্থানীয়রা জানান, ইনাতগঞ্জ ইউনিয়নের উমরপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের পুত্র নুরকাছ ও তার সহযোগীদের সাথে নিহত সোহানের তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতণ্ডা ও মারামারি হয়। এক পর্যায়ে সোহান মারামারিতে টিকে থাকতে না পেরে দৌড়ে পালানোর চেষ্টা করলে নুরকাছ ও তার সহযোগীরা সোহানকে ইনাতগঞ্জ বাজারের গলিতে ফেলে প্রকাশ্যে ছুরিকাঘাতে ক্ষত বিক্ষত করে। সোহানকে বাঁচাতে অপর দুজন এগিয়ে আসলে তাদেরকে ছুরিকাঘাত করা হয়।

গুরুতর আহত সোহান ও মোসাদ্দেককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে ভর্তি হওয়ার আধা ঘন্টা পর রাত সাড়ে ৭টার সময় সোহানের মৃত্যু হয়। মোসাদ্দেকের অবস্থা আশংকাজনক।

অপর আহত শহীদুল্লাহ্ ও আজির উদ্দিনকে স্থানীয়বাবে চিকিৎসা দেয়া হয়েছে। হতাহতের বাড়ী নবীগঞ্জ থানায় হলেও ঘটনাস্থল জগন্নাথপুর থানায়।

নবীগঞ্জ থানার ওসি কামাল হোসেন পিপিএম জানান, তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে