মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

দৌলতপুরে বিএনপির ৩১ দফা সম্মলিত লিফলেট বিতরণ

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৮ অক্টোবর ২০২৪, ২২:৫৪
ছবি-যায়যায়দিন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য ও জেলা বিএনপি'র সাধারন সম্পাদক এস.এ জিন্নাহ কবির বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপস্থাপিত রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফা ঘোষনা দিয়েছে ।

জনগনের গণতান্ত্রিক অধিকার পূন:প্রতিষ্ঠার লক্ষ্যে সংবিধান কমিশন গঠন,অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে নির্বাচনকালীন দল নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূন:প্রবর্তনসহ ৩১ দফা দাবির কথা জনগনের মাঝে তুলে ধরে তিনি। তিনি আরো বলেন, আওয়ামীলীগের খুনি হাসিনার মতো স্বৈরাচার সরকার চান না নির্বাচিত সরকার ক্ষমতায় আসুক সেটাই চান । তাহলে ১০ জুলাই ২০২৩ তারিখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক জাতির সামনে ঘোষিত ৩১ দফা সম্মলিত লিফলেট জনগনের মৌলিক অধিকার কথা রয়েছে ।

আগামীতে নির্বাচনে বিএনপির প্রার্থীকে ধানের শীষে ভোট দিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠা করার আহবান জানান ।

আজ ২৮ অক্টোবর সোমবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সদরের হাট -বাজার, উপজেলা বিভিন্ন এলাকায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপস্থাপিত রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফা ঘোষিত লিফলেট বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন,গত ৫ আগস্ট ছাত্র জনতার আন্দোলনের মাধমে গণঅভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনা পতনের পর সুবিধাবাদী গোষ্ঠি আবার বিএনপির কিছু নেতাদের ছত্রছায়ায় সভা ও মিছিলে অংশ নিয়ে বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কর্মকান্ড করছে । তিনি বলেন,গত ৫ আগস্ট ছাত্র-জনতা আমাদের নেতাকর্মীদের মাধ্যমে দ্বিতীয় স্বাধীনতা অর্জন হয়েছে । এই স্বাধীনতাকে ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনের মাধ্যমে বিএনপিকে ধানের শীষে ভোট দিযে ক্ষমতায় আনতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপি'র সহ-সভাপতি মো: লোকমান হোসেন, দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি মো: সিরাজুল ইসলাম, উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মতিন,জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, জেলা কৃষকদলের সহ-সভাপতি মো: মাসুদুর রহমান,জেলা কৃষকদলের যুগ্ম সাধারন সম্পাদক আবু ইউসুব ,উপজেলা যুবদলের আহবায়ক গোলাম সালাউদ্দিন সেলিম,সদস্য সচিব আব্দুস ছালাম,যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম,যুগ্ম আহবায়ক রবিন আহমেদ রবিন, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো: রাজিব হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক হুমায়ন কবির এলিট প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে