মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

ফরিদপুর জামায়াতের গণসমাবশ

ফরিদপুর প্রতিনিধি
  ২৮ অক্টোবর ২০২৪, ২১:৩৭
ছবি : যায়যায়দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় মজলিসে শুরা সদস্য প্রফেসর আব্দুত তাওয়াব বলেছেন, শেখ হাসিনা ২৮ অক্টোবর থেকে যে লগি বৈঠা দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করে মানুষ হত্যা করেছে তার শেষ হয়েছে ৫আগস্ট। সেই আন্দোলন তাদেরকে বাংলাদেশ ছাড়া করেছে, সারা বিশে^ তাদের মান মর্যাদা ধুলিষ্মাত করে দিয়েছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা দেশের গণতন্ত্রকে হত্যা করেছে, মানুষের স্বাধীনতা হরণ করেছে। মানবাধিকার লংঘন করেছে, এর জন্য তাকে বিচারের মুখোমুখি হতে হবে।

সোমবার (২৮ অক্টোবর) বিকালে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে ২৮ অক্টোবরের গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শেখ হাসিনার পতন ঘটেছে, আওয়ামী লীগের পতন ঘটেছে, কিন্তু তাদের পেতাত্মারা এখনও বাংলাদেশে ঘোরাফেরা করছে। শাষন ব্যবস্থার মধ্যে, প্রশাসনের মধ্যে তাদের যে সহযোগীরা তারা এখনও বহাল তবিয়তে আছে। তাদেরকে সড়িয়ে দিতে হবে, তাদের বিচারের আওতায় আনতে হবে।

তিনি বলেন, আল্লাহর কি রহমত দেখেন আমাদের জন্য যে গর্ত খুড়েছিল, তারা চেয়েছিল জামায়াত কে বাংলার মাটি থেকে উৎখাত করতে, কিন্তু তারাই এখন সেই গর্তে ডুবে মরছে। তারা যে আইন করে গেছে, সেই আইনেই তারা ফেঁসে গেছে।

পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, দেশে কিছু এলামেলো মামলা হচ্ছে। আমরা চাইনা যারা নির্দোষ, নিরীহ তারা যেন মামলার আওতায় না আসে। আপনারা তদন্ত করে যারা দোষী শুধু তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নিবেন। নিরীহ গ্রামের মানুষ যেন হয়রানীর শিকার না হয় সেদিকে খেয়াল রাখবেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ফরিদপুর সদর উপজেলা আমীর মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আমীর মাওলানা মুহাম্মদ বদরুদ্দীন, শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ছোট ছেলে আলী আহমাদ মাবরুর প্রমূখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে