যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরকান্দায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

প্রকাশ | ২৮ অক্টোবর ২০২৪, ২১:৩৩

নগরকান্দা ( ফরিদপুর) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরকান্দায় ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সকাল থেকে নগরকান্দা উপজেলা ও পৌর বিএনপির কার্য়লয়ে উপজেলা যুবদলের উদ্যোগে দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। 

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক ( স্থগিত) শহিদুল ইসলাম বাবুল এর পৃষ্ঠপোষকতায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। 

মেডিকেল ক্যাম্পে মেডিসিন, মহিলা ও শিশু,  নাক কান গলা সহ বেশ কয়েকজন চিকিৎসক রোগীদের চিকিৎসা প্রদান করেন। 

চিকিৎসা সেবার পাশাপাশি অসহায় দরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, উপজেলা বিএনপির সহ সভাপতি আয়ুব আলী মুন্সী, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষক দলের সভাপতি বিল্লাল হোসেন মোল্লা, পৌর বিএনপির সহ সভাপতি মাহতাব মিয়া, উপজেলা বিএনপি দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা মিয়া,সাবেক পৌর কাউন্সিলর ও যুবদল নেতা জিয়াউর রহমান, যুবদল নেতা জাহিদুর রহমান জাহিদ, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাইফ, যুবদল নেতা মোরাদ তালুকদার, ইঞ্জিনিয়ার ইয়াদ হোসেন ইয়াদ,  আলীমুজ্জামান মামুন,জাহিদুর রহমান অনিক, মাহির হোসেন মাহিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

যাযাদি/ এম