ফরিদপুর যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী স্বাস্থ্য সেবা পেলো কয়েকশ হতদরিদ্ররা

প্রকাশ | ২৮ অক্টোবর ২০২৪, ২১:১১

ফরিদপুর প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে ফরিদপুরে স্বাস্থ্য সেবা ও বিনা মূল্যে ঔষধ পেলো কয়েকশ হতদরিদ্র রোগী ।

সোমবার দিনব্যাপী দলটির ফরিদপুর মহানগরের আয়োজনে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম আহ্বায়ক নায়াব ইউসুফ।

বিএনপি নেতা এম এম ইউসুফের সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন নায়াব ইউসুফ। সভায় বক্তব্য রাখেন, এ এফ এম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া স্বপন,  ডক্টর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের ফরিদপুর জেলা শাখার সভাপতি ডাক্তার মোস্তাফিজুর রহমান শামীম, ফরিদপুর মহানগর বিএনপি'র সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজওয়ান বিশ্বাস তরুন, যুবদল নেতা সেলিম মিয়া সেলিম।

বক্তারা বলেন, বিএনপি জনমানুষের দল। সব সময় জনগণের পক্ষে কাজ করে ‌। আওয়ামী লীগ সভাপতি সাবেক প্রধানমন্ত্রী ‌ শেখ হাসিনা পাঁচ আগস্ট এর পরে  আরাম-আয়েশে বিদেশে  বসে আছেন ‌। অন্যদিকে দেশের জনগণ ‌ কষ্ট পাচ্ছে।  আমাদের নেত্রী ‌ বেগম খালেদা জিয়া  আপোষহীন নেত্রী।

তিনি বিদেশে পালিয়ে যান নাই বিএনপি'র প্রত্যেকটা নেতা কর্মী  ‌ মানুষের কল্যাণে আত্মনিয়োগ করছে।

মানুষের কষ্ট হয় এমন কোন কাজ আমরা করব না। বিগত দিনে আওয়ামী লীগ নেতাকর্মী যেভাবে আমাদের উপর অত্যাচার করেছে। আমরা তা করবো না। যদি কোন নেতা কর্মী ওই ধরনের কর্মকাণ্ড করে ‌ তাহলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। একটি   ‌সুষ্ঠ নির্বাচনের মধ্য দিয়ে ‌ রাজনৈতিক সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত  বিএনপি নেতা কর্মীরা মাঠে থাকবে। আমরা সবাইকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে।

যাযাদি/ এম