সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

ফ্যাসিস্ট শেখ হাসিনা শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে-সেলিম ভুঁইয়া

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ২৮ অক্টোবর ২০২৪, ১৯:২৮
ছবি : যায়যায়দিন

বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্য জোটের চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়া বলেছেন, ফ্যাসিস্ট শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

শিক্ষক কর্মচারীদের জন্য কিছুই করেন নি। আজকে বেসরকারী শিক্ষক কর্মচারীরা যতটুকু সুবিধা ভোগ করছেন তা দেশনেত্রী বেগম খালেদা জিয়ারই অবদান। আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে মাধ্যমিক পর্যায়ের বেসরকারী সকল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা হবে এমন প্রতিশ্রুতি আমাদের নেত্রী দিয়েছেন।

তিনি রবিবার দুপুরে জেলা সদরের সোনারায় সংগলশী ডিগ্রী কলেজ মাঠে নীলফামারী শিক্ষক কর্মচারী ঐক্য জোটের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রধান আলোচক হিসেবে শিক্ষক কর্মচারী ঐক্য জোটের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন এবং বিশেষ আলোচক হিসেবে মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুরুল ইসলাম ও বাংলাদেশ মাদরাসা শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি ইনামুল হক মাজেদি বক্তব্য দেন।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি নীলফামারী জেলা শাখার আহবায়ক ড. সৈয়দ খলিলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি আব্দুল গফুর সরকার ও সাধারণ সম্পাদক শাহিন আকতার বক্তব্য দেন।

জেলা সদর ছাড়াও ডোমার, ডিমলা, জলঢাকা, সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার শিক্ষকবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে