নবীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

প্রকাশ | ২৮ অক্টোবর ২০২৪, ১৯:২১

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনাটি সংঘটিত হয়েছে।  

খবর পেয়ে পুলিশ মৃতের সুরতহাল শেষে লাশটি হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। পুলিশ ঘটনার দু ঘন্টার মধ্যে ঘাতক স্বামীকে সাকুয়া টুকের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মৃত মিনা বেগম ওরপে জয়ফুল বিবির ছেলে সমুজ মিয়া বাদী হয়ে পিতা আব্দুর রউফের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

স্থানীয় সুত্রে জানাযায়,  উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের মৃত রজব আলীর ছেলে আব্দুর রউফ রবিবার রাত সাড়ে ৮ টার দিকে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী মিনা বেগম ওরপে জয়ফুল বিবি (৪৫) কে মারধোর করেন। 

স্বামীর আঘাতের এক পর্যায়ে স্ত্রী মিনা বেগম মাটিতে লুটে পড়ে জ্ঞান শুন্য হয়ে পড়েন। এ অবস্থায় স্থানীয় লোকজনের সহায়তায় নিহতের ছেলে সমুজ মিয়া আহত মাকে নিয়ে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা মৃত মিনার লাশ বাড়িতে নিয়ে গিয়ে থানায় খবর দেন। 

খবর পেয়ে পুলিশ মৃতের সুরতহাল শেষে লাশটি থানায় নিয়ে এসে হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। পড়ে ঘটনার দু ঘন্টার মধ্যে এসআই শুভ্র ও এসআই সুমন আহমেদের নেতৃত্বে এবং ওসি কামাল হোসেনের দিক নির্দেশনায় ঘাতক স্বামীকে উপজেলার করগাওঁ ইউনিয়নের টুকের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। 

এ ব্যাপারে নিহতের ছেলে সমুজ মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় পিতার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। সোমবার সকালে ধৃত আব্দুর রউফকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে নিহত মিনা বেগম এর লাশ ময়নাতদন্ত শেষে সোমবার সন্ধ্যায় গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। 

যাযাদি/ এম