মান্দায় জামায়াতের প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহফিল

প্রকাশ | ২৮ অক্টোবর ২০২৪, ১৯:০৫ | আপডেট: ২৮ অক্টোবর ২০২৪, ১৯:০৮

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

বিগত ২০০৬ সালের ২৮ শে অক্টোবর আওয়ামীলীগের লগি বৈঠার নৃশংসতার ভয়াবহ তান্ডবে সকল শহীদের স্বরণে প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার প্রসাদপুর বাজার চৌরাস্তা মোড়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী মান্দা উপজেলা শাখার আয়োজনে এ  প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মান্দা উপজেলা শাখার আমীর আমিনুল ইসলাম। এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী মান্দা উপজেলা শাখার সেক্রেটারী মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী নওগাঁ জেলা শাখার আমীর খ.ম আব্দুর রাকিব।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা শাখার কর্ম পরিষদ সদস্য ও মান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ, নওগাঁ জেলা শাখার কর্ম পরিষদ সদস্য ও নওগাঁ জেলা শাখার ওলামা সভাপতি মোস্তফা আল আমিন,মান্দা উপজেলা শাখার সহকারি সেক্রেটারী মো.রফিকুল ইসলাম, উপজেলা কর্ম পরিষদ সদস্য আব্দুল মালেক,পরানপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ইলিয়াস খান,তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান মকলেছুর রহমান কামরুল,মান্দা সদর ইউ’পি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন,মান্দা পূর্ব শাখা শিবির সভাপতি রোমান হোসেন ও পশ্চিম শাখার শিবির সভাপতি আব্দুস ছামাদ প্রমূখ। এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী মান্দা উপজেলা শাখার বিভিন্ন পার্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ২০০৬ সালের ২৮ শে অক্টোবর খুনি হাসিনার আদেশে বাংলাদেশ জামায়াতে ইসলামীর শান্তিপূর্ণ সমাবেশে ফ্যাসিষ্ট আওয়ামী সন্ত্রাসী বাহিনীর অতর্কিত হামলায় জামায়াতে ইসলামীর ১৪ জন শাহাদত শাহাদত বরণ করেন। মূলতঃ আওয়ামীলীগের লগি বৈঠার নৃশংসতার ভয়াবহ তান্ডবে সকল শহীদের স্বরণে এ প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা আর কোন বিশৃঙ্খলা চাই না। আমরা একটি সুখী,সমৃদ্ধি ও মানবিক ইসলামী রাষ্ট্র উপহার দিতে চাই। এজন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

যাযাদি/ এআর