সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

রাজনগরে জামায়াতের আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার,মৌলভীবাজার
  ২৮ অক্টোবর ২০২৪, ১৮:৫৬
ছবি: যায়যায়দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজনগর উপজেলা শাখার উদ্যোগে ২৮ অক্টোবর ঐতিহাসিক পল্টন হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আমীর আবুর রাইয়ান শাহীনের সভাপতিত্বে ও সেক্রেটারী মিছবাহুল হাসানের সঞ্চালনায় স্থানীয় একটি হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা ও সিলেট আঞ্চলিক টিম সদস্য, মৌলভীবাজার জেলার সাবেক আমীর মোঃ আব্দুল মান্নান।

এসময় প্রধান অতিথি বলেন, ২৮ অক্টোবর আ'লীগের নেতৃত্বে ১৪ দলীয় জোটের সন্ত্রাসীরা সারাদেশে লগি-বইঠা দিয়ে তান্ডব চালিয়ে আমাদের ১৪ জন নেতা-কর্মীদের হত্যা ও সহস্রাধিক ছাত্র-জনতাকে হত্যা করে।

জামায়াতে পল্টনের জনসভায় লগি-বইঠা, রড -অগ্নেয়াস্ত্র দিয়ে হামলা চালায়। তাদের উদ্দেশ্য ছিল জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করে ক্ষমতা দখল করা। যা পরবর্তীতে তারা বাস্তবায়ন করে ফখরুদ্দিন -মঈনুদ্দিন সরকারের মাধ্যমে।

তিনি বলেন, বিগত ১৭ বছর তারা ক্ষমতা দখল করে জামায়াতে ইসলামীর ১১ জন কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ হাজার হাজার ছাত্র-জনতাকে হত্যা করে। তাদের এই তান্ডব ৫ ই আগস্ট পর্যন্ত অব্যাহত ছিল। এদের মামলা পুনরজ্জীবিত করে দোষীদে ফাঁসি দিতে হবে। এই ফ্যাসিবাদের দোসররা এখনও ষড়যন্ত্র অব্যাহত রাখছে। এদের চিহ্নিত করে ব্যাবস্থা নিতে হবে।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার শহর শাখার সেক্রেটারী কাজী দাইয়ান আহমদ। বক্তব্য রাখেন উপজেলা শুরা ও কর্মপরিষদ সদস্য শেখ মু শাহাব উদ্দিন, কর্মপরিষদ সদস্য জাহাঙ্গীর আহমদ মুহিত, সদর ইউনিয়ন আমীর মু দেলওয়ার হোসাইন বাবলু ও ছাত্রশিবির'র রাজনগর উপজেলা সভাপতি হাফিজ রায়হান আহমদ প্রমূখ।

যাযাদি/ এআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে