রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

মাধবদীতে জামায়াতের গণসমাবেশ অনুষ্ঠিত

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
  ২৭ অক্টোবর ২০২৪, ২০:১৮
ছবি: যায়যায়দিন

নরসিংদীর মাধবদীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী মাধবদী থানা ও শহর শাখার আয়োজনে রোববার (২৭ অক্টোবর) বিকাল ৩টায় মাধবদী গরুর হাট বিজয় মঞ্চে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনায় এবং ২০০৬ সালে ২৮ অক্টোবর পল্টনে হত্যাকান্ডের প্রতিবাদে এই গণ সমাবেশের ডাক দেয় জামায়াত।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য, নারায়ণগঞ্জ মহানগরের আমীর ও বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাবেক সভাপতি আব্দুল জব্বার ।

এসময় প্রধান অতিথির তার বক্তব্যে বলেন সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মাধবদী থানা শাখার আমীর আব্দুল জাব্বার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নরসিংদী জেলা শাখার আমীর মাওলানা মোছলেহুদ্দীন, সহকারী সেক্রেটারী অধ্যাপক মকবুল হোসেন, নরসিংদী জেলা কর্ম পরিষদের সদস্য আব্দুল লতিফ খান, অধ্যাপক অলিউল্লাহ সরকার, নরসিংদী সদর থানা আমীর মোঃ মাহফুজ ভূইয়া, নরসিংদী শহর শাখার আমীর আজিজুর রহমা, মাধবদী শহর শাখার আমীর মাওলানা আমিনুল হক, মাধবদী থানা শাখার সেক্রেটারী আব্দুল আজিজ, সহকারী সেক্রেটারী মোঃ জাফর উল্লাহ খান, মাধবদী শহর শাখার সেক্রেটারী মোয়াজ্জেম হোসেন ভূইয়া, সহকারী সেক্রেটারী মোঃ নজরুল ইসলাম, মাধবদী শহর শাখার বায়তুল মাল সম্পাদক মাধবদী ইসলামী ছাত্র শিবিরের উত্তর শাখার সভাপতি তাজুল ইসলাম সোহাগ, দক্ষিণের সভাপতি শামীম আহমদ প্রমূখ।

যাযাদি/এআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে