কটিয়াদীতে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প 

প্রকাশ | ২৭ অক্টোবর ২০২৪, ১৯:১২

কটিয়াদী(কিশোরগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদেলর  ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও জেলা বিএনপির সহ সভাপতি রুহুল আমিন আখিলের তত্ত্বাবধানে উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও  বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। 

বরিবার বিকালে কটিয়াদী বাস স্ট্যান্ড সংলগ্ন উপজেলা যুবদলের আহবায়ক মাহবুবুর রহমান মাসুদের সভাপতিত্বে সদস্য সচিব রফিকুল ইসলাম সেতুর সঞ্চালনায় বক্তব্য রাখেন কটিয়াদী পৌর বিএনপির সভাপতি আশরাফুল হক দাদান, সাধারণ সম্পাদক সাজেদুল রহমান সজল, ডা. জহরলাল রায় প্রমুখ।  

এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ও জাহাঙ্গীর আলম রতন , পৌর বিএনপির যুগ্ম সম্পাদক  শাহজাহান সিরাজী ও মির মাসুদ, উপজেলা  স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও কটিয়াদী বাজার বণিক সমিতির আহবায়ক ইলিয়াস আলী, পৌর যুবদলের আহবায়ক ও কটিয়াদী বাজার বণিক সমিতির সদস্য সচিব  জিল্লুর রহমান, পৌর যুবদলের সদস্য সচিব আজিজুল রহমান, জেলা ছাত্রদলের সহ সভাপতি মুশফিকুর রহমান উবাইদুর, উপজেলা ছাত্রদলের আহবায়ক তাসরিফুল হাসিব, পৌর ছাত্রের আহবায়ক নরুল হক নাছিম সহ উপজেলা বিভিন্ন ইউনিয়নের যুবদরে সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিএনপির  অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম