রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

মধুপুরে জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৭ অক্টোবর ২০২৪, ১৩:২৯
ছবি: যায়যায়দিন

টাঙ্গাইলের মধুপুর গড়াঞ্চালের নৃতাত্ত্বিক জনগোষ্ঠী গারো কোচদের প্রতিনিধিত্বকারী সংগঠন জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ অক্টোবর) জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদ কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কার্যকরী পরিষদের ২১ পদের মধ্যে সভাপতি পদ ছাড়া ২০ পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হয়েছে। সভাপতি পদে তিন জন প্রার্থী নির্বাচন করে। সদস্যদের সরাসরি ভোটে সভাপতি নির্বাচিত হয়েছে ইউজিন নকরেক। তিনি এর আগেও সভাপতি ছিলেন।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলো- সহসভাপতি প্রবীন চিসিম, থমাস চাম্বুগং, নিজর্ন সিমসাং, সাধারণ সম্পাদক এডভোকেট জন জেত্রা, সহ সাধারণ সম্পাদক পূর্ণ চিরান, জয়দেব সরকার, কোষাধ্যক্ষ প্রবীন দালবত, সাংগঠনিক সম্পাদক গৌরাঙ্গ বর্মন, সাংগঠনিক সম্পাদক প্রত্যুশ মারাক, মনিংটন চিরান, তথ্য ও প্রচার সম্পাদক জুয়েল রিছিল, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোজী ম্রং, মহিলা বিষয়ক সম্পাদক নেবুল দারু, যুব ও ক্রীড়া সম্পাদক পবিত্র সিমসাং, সম্মনিত সদস্য হেরোন নকরেক, ওজিত, স্যামুয়েল চিরান,এজেস রেমা ও বকুল ম্রং।

প্রধান নির্বাচন কমিশনার শেকর ম্রং, সদস্য মার্জিনা চিসিম ও বাপ্পু ম্রং এ নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। নির্বাচনে ভোটার ছাড়াও মধুপুর ঘাটাইল, মুক্তাগাছা ও ফুলবাড়িয়া উপজেলার গারো কোচ বর্মন নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে