শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

টাঙ্গাইল শহরের পানি নিষ্কাশন ব্যবস্থা সংস্কারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ২৬ অক্টোবর ২০২৪, ২০:০৭
আপডেট  : ২৬ অক্টোবর ২০২৪, ২০:১২
ছবি: যায়যায়দিন

টাঙ্গাইল শহরের আশেকপুর এলাকার জলবদ্ধতা দূরীকরণের জন্য মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। শনিবার (২৬ অক্টোবর) স্থানীয় ইশরাক স্মৃতি ক্রীড়া সংঘের ব্যানারে এলাকাবাসী ওই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইশরাক স্মৃতি ক্রীড়া সংঘের উপদেষ্টা জয়নাল আবেদীন, সদস্য নিরব হাসান কাওছার, মো. মারুফ সিদ্দিকী, স্থানীয় বাসিন্দা মো. হাসমত আলী প্রমুখ।

বক্তারা বলেন, আশেকপুর এলাকায় ড্রেনের মুখ বন্ধ করায় প্রায় তিন বছর যাবত সারাবছরই জলাবদ্ধতা সৃষ্টি হয়ে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। ইতোপূর্বে ড্রেন মেরামতের কাজ এলে সাবেক কাউন্সিলর সেই ড্রেন সংস্কারটি পাশের বোয়ালী এলাকায় সম্পন্ন করেছেন। আমরা পৌর নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছি। আমাদের এলাকার স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীসহ আশে পাশের হাজার হাজার মানুষের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যে দুর্ভোগ লাঘবে ব্যবস্থা না নিলে পৌরসভা ঘেরাওসহ ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করার হুশিয়ারি দেন বক্তারা।

প্রকাশ, ওই এলাকায় প্রভাব খাটিয়ে ড্রেনের মুখ বন্ধ করায় বছর জুড়ে পানি নিষ্কাশন না হওয়ায় পঁচা দুর্গন্ধ ও মশার উৎপাদন হচ্ছে।

এ সময় এলাকাবাসী, স্কুল-কলেজ ও মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে