রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

কলহের জেরে স্বামীকে হত্যা, স্ত্রী শারমিন গ্রেফতার

কেরানীগঞ্জ প্রতিনিধি
  ২৬ অক্টোবর ২০২৪, ১৬:২০
ছবি : যায়যায়দিন

ঢাকার কেরানীগঞ্জে অটোরিকশা চালক স্বামী নয়ন হত্যার অভিযোগে দ্বিতীয় স্ত্রী শারমিন (৩০)’কে মামলার ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১০'র সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস কর্মকার।

তিনি জানান, গত ২৩ অক্টোবর, ভোর পাঁচদিকে উপজেলার দক্ষিন কেরানীগঞ্জের গোলাম বাজার তালতলা এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রী নয়ন মিয়াকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন নয়নকে রক্তাক্ত আহত অবস্থায় চিকিৎসার জন্য মিডফোর্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক নয়নের অবস্থা গুরুতর বুঝতে পেরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নয়নকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক নয়নকে পরীক্ষা-নিরীক্ষা করে প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করেন।

পরবর্তীতে একইদিন বিকাল পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালকের মৃত্যু হয়।

এ ঘটনায় ভিকটিম নয়নের প্রথম স্ত্রী শাহানা আক্তার (২৩) বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় আসামি ভিকটিম নয়নের দ্বিতীয় স্ত্রী শারমিনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা বিষয়টি জানতে পেরে আসামি শারমিন আত্মগোপনে চলে যায়। এবং র‌্যাবের একটি আভিযানিক দল হত্যাকান্ডে জড়িত ভিকটিম নয়নের দ্বিতীয় স্ত্রী শারমিনকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

আজ দুপুরে র‌্যাব-১০'র গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় কেরানীগঞ্জ মডেল থানার মান্দাইল মর্জিনা পট্টি এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি হত্যাকান্ডে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তরের করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে