রাজনগরে জামায়াতে ইসলামীর দায়িত্বশীল সম্মেলন

প্রকাশ | ২৫ অক্টোবর ২০২৪, ২০:৩৫

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
ছবি: যায়যায়দিন

মৌলভীবাজারের রাজনগরে জামায়াতে ইসলামীর উদ্যোগে ওয়ার্ড দায়িত্বশীল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ৮টি ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি-সেক্রেটারিকে নিয়ে শুক্রবার (২৫ অক্টোবর) দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

রাজনগর উপজেলা জামায়াতের আমীর আবুর রাইয়ান শাহীনের সভাপতিত্বে ও সেক্রেটারী মিছবাহ উল হাসানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে সম্মেলনে বক্তব্য দেন কেন্দ্রীয় মজলিশে শুরা ও সিলেট আঞ্চলিক টিম সদস্য ও মৌলভীবাজার জেলা জামায়াতের সাবেক আমীর মু. আব্দুল মান্নান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও মৌলভীবাজার জেলা আমীর ইঞ্জিনিয়ার এম. শাহেদ আলী, জেলা নায়েবে আমীর মাওলানা মু. আব্দুর রহমান, জেলা সেক্রেটারী মু. ইয়ামির আলী, জেলা শুরা ও কর্মপরিষদ সদস্য মাওলানা হারুনুর রশিদ তালুকদার।

সভায় বক্তারা বলেন, জামায়াতে ইসলামী একটি আদর্শিক সংগঠন। দলটির প্রত্যেক নেতাকর্মী এতোই যোগ্যতা সম্পন্ন যে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত শৃঙ্খলা আনয়ন ও নেতৃত্ব দেয়ার যোগ্যতা রাখেন। সাম্প্রতিক সরকার পতনের পর কেন্দ্রের প্রত্যেকটি সিদ্ধান্ত ও নির্দেশনা সর্বাত্মক পালন করার মাধ্যমে নেতাকর্মীরা তাদের যোগ্যতার প্রমাণ দিয়েছেন। জামায়াতের আগামীদিনের কর্মসূচী হবে গণমানুষের আশা-আকাঙ্খা পূরণের মাধ্যমে দেশকে এগিয়ে নেয়ার পক্ষে। সেই কর্মসূচী বাস্তবায়নে তৃণমূলের প্রত্যেক নেতাকর্মীকে পূর্বের চেয়ে দূর্বার গতিতে কাজ করতে হবে।

যাযাদি/ এআর