দোয়ারাবাজারে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল যুবক, রিভলবারসহ গ্রেপ্তার

প্রকাশ | ২৫ অক্টোবর ২০২৪, ১৭:১৮

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পূর্বশত্রুতার জেরে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল আবু বকর ছিদ্দিক (২৪) নামের এক যুবক। 

বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে বিজিবি ও র‌্যাব এর সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ইদুকোণা গ্রাম থেকে রিভলবারসহ ওই যুবক আটক করা হয়েছে। আটক যুবক ইদুকোনা গ্রামের মো: রুস্তম আলীর পুত্র।

স্থানীয় সূত্র জানায়, র‌্যাবের হাতে আটক যুবক আবু বকর ছিদ্দিক একই গ্রামের বীরমুক্তিযোদ্ধা শামসুল হকের পুত্র সোহেল মিয়াকে ফাঁসাতে তার ফার্মেসীতে আবর্জনার বক্সে একটি রিভলবার রেখে দেয় এবং সে নিজেই র‌্যাব-৯ কে সংবাদ দেয়। পরে যৌথবাহিনির অভিযান করে সত্যতা নিশ্চিত হয়ে উল্টো তাকে আটক করা হলে সে নিজেই ফাঁসানোর জন্য ভারত থেকে রিভলবার এনেছিল বলে স্বীকারোক্তি দেয়। আবু বকর ছিদ্দিক দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকায় চোরাকারবারের সঙ্গে জড়িত রয়েছে। 

বিজিবি'র এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৯, সুনামগঞ্জ সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মেজর মো: ফয়সাল ও সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি)  নায়েব সুবেদার মো: আব্দুল সিদ্দিকের নেতৃত্বে র‍্যাব ও বিজিবি সদস্যদের সার্বিক সহযোগিতায় সুনামগঞ্জের দোয়ারাবাজার  উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ইদুকোনা বাজার নামক স্থানে বিজিবি ও র‌্যাব এর সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে আব্দুল সিদ্দিক (২৪)নামের এক যুবককে রিভলবারসহ আটক করা হয়েছে। আটককৃত আসামী সিদ্দিক অস্ত্রসহ র‌্যাব-৯, সুনামগঞ্জ সিপিসি-৩ এর হেফাজতে রয়েছে। 

এব্যাপারে সুনামগঞ্জ  ব্যাটালিয়ন (২৮  বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ কে এম জাকারিয়া কাদির সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামী সিদ্দিক অস্ত্রসহ র‌্যাব-৯, সুনামগঞ্জ সিপিসি-৩ এর হেফাজতে রয়েছে।

যাযাদি/ এসএম