বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

আদালতের নির্দেশ অমান্য করে জমি দখল করে পাকা ঘর নির্মাণের অভিযোগ  

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ২৩ অক্টোবর ২০২৪, ২১:৩৮
ছবি : যায়যায়দিন

বরিশাল বাকেরগঞ্জ উপজেলার পৌরসভার ৪ নং ওয়ার্ডের মো: হারুন আর রশিদের বসত বাড়ির সড়ক দখল করে মসজিদের বারান্দা নির্মাণের নামে প্রতিপক্ষের বিরুদ্ধে পাকা বাড়ি নির্মাণ করে সড়কের জমি দখলের অভিযোগ উঠেছে।

পৌরসভার ৪ নং ওয়ার্ডের মৃত জেন্নাত আলীর পুত্র বাবুল গাজী, খলিল গাজী, নুরুল ইসলাম হাওলাদার ও আইয়ুব আলী হাওলাদারের বিরুদ্ধে রশিদ হাওলাদারের জমি দখলসহ বসতবাড়ির গাছ কেটে ফেলার অভিযোগে ভুক্তভোগী মো: হারুন আর রশিদ গত ১৯ অক্টোবর বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারি কার্যবিধি আইনের ১৪৫ ধারায় একটি মামলা দায়ের করেছেন।

২৩ অক্টোবর (বৃহস্পতিবার) আদালত মামলাটির তদন্তের জন্য উপজেলা সহকারী কমিশনার ভূমি এসিল্যান্ড ইশমাম হোসেনকে নির্দেশ দিয়েছে। এবং বিরোধী ওই সম্পত্তি নিয়ে যাতে আইন-শৃঙ্খলার কোন অবনতি না হয় বিষয়টি দেখার জন্য বাকেরগঞ্জ থানার ওসি শফিকুল ইসলামকে নির্দেশ দেয়া হয়েছে। তবে আদালতের সেই নির্দেশ অমান্য করে প্রতিপক্ষরা সড়কের জমির উপরে পাকা ঘর নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম জানান, পৌরসভার ৪ নং ওয়ার্ডের জমি নিয়ে বিরোধের ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কাজ বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে