বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সাবেক আইজিপি শহিদুল ইসলাম ও বেনজির আহম্মেদসহ ১৮ জনের নামে দিনাজপুরে মামলা 

দিনাজপুর প্রতিনিধি
  ২৩ অক্টোবর ২০২৪, ২০:৪৭
ছবি : যায়যায়দিন

দিনাজপুরে পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল ইসলাম ও র‍্যাবের সাবেক ডিজি বেনজির আহম্মেদসহ ১৮ জনকে আসামি করে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে মামলা দায়ের করেছেন এক ভুক্তভোগী যুবক আতিউল্লাহ সরকার (২৮)।

মামলার বাদি মোঃ আতিউল্লাহ সরকার দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার শেরপুর (তেলিপাড়া) গ্রামের মৃত ফরিজ উদ্দিনের ছেলে ও পার্বতীপুর উপজেলার জাহানাবাদ মন্ডলপাড়া জামে মসজিদের ইমাম।

বুধবার (২৩ অক্টোবর) তারিখ দুপুরে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোঃ হুমায়ুন কবিরের আদালতে এই মামলাটি করেন।

মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ সালের ৬/(২)/৭/৮/১০ ও দন্ড বিধি আইনের ১৬৪/৩৬৫/৩৬৬ এবং অন্যান্য সংশ্লিষ্ট আইনের সংশ্লিষ্ট ধারায় এই মামলাটি করেন।

বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী ৭ দিনের মধ্যে এজাহার হিসাবে গণ্য করার জন্য পার্বতীপুর থানাকে নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিনাজপুর জেলার গত জুন, ২৩, ২০১৭ তারিখ রাত সাড়ে ৯ টায় পার্বতীপুর উপজেলার জাহানাবাদ মন্ডলপাড়া মসজিদে এশার তারাবির নামাজ আদায় করা কালিন ১৫/১৬ জন আসামী সাদা পোশাকে মসজিদে এসে বাদিকে মসজিদ থেকে জোর করে কালো কাপড় চোখে বেঁধে তাদের গাড়িতে করে নিয়ে যায় । কালো রঙের গাড়িতে তুলেই হাতে হ্যান্ডকাফ লাগিয়ে দেয় এবং মাথা মুখমন্ডলসহ কালো টুপিতে আবৃত পরে অপহরণ করে নিয়ে যায়।

মামলার অন্য আসামিরা হলেন, স্থানীয় আনিসুজ্জামান সরকার আনিস (৫০), আনোয়ার হোসেন (৫৩), জামিল হোসেন (৪৮) লুৎফুর রহমান (৬৫) , তহুবার রহমান (৪৫), রাজশাহী র‍্যাব ৫, ন্যাশনাল এসপি নূরে আলম, রাজশাহী র‍্যাব ৫ এডিশনাল এস,পি আনোয়ার হোসেন, রাজশাহী র‍্যাব ৫ এস,আই সোহেল রানা, রাজশাহী র‍্যাব ৫, পুলিশ পরিদর্শক আশরাফ উল আলম, রাজশাহী র‍্যাব ৫, হাবিলদার মহসিন আলী। রাজশাহী র‍্যাব ৫ ল্যান্স নায়ক মাহবুবুর রহমান। রাজশাহী র‍্যাব ৫ কনস্টেবল হুমায়ুন কবির, র‍্যাব ৫, বিল্লাল হোসেন, রাজশাহী র‍্যাব ৫, এসআই আনিসুর রহমান। দিনাজপুর পার্বতীপুর ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্র এএসআই সোহেল রানা, ও রাজশাহী মহানগর রাজপাড়া এসআই মোঃ মতিউর রহমান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে