কালিয়াকৈরে অটোরিকশা চালককে হত্যা করে,অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২৪, ১৯:৩৭

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
সংগৃহীত ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এক অটোরিকশা চালককে হত্যা করে তার অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার চাপাইর ইউনিয়নের নামাশুলাই এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের মেদীআশুলাই এলাকার শহিদুর রহমানের ছেলে আব্দুল রহমান লিটন(৪৮)।

এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, লিটন দীর্ঘদিন ধরে অটোরিকশা চালিয়ে তাদের জীবিকা নির্বাহ করে আসছিলেন। এর ধারাবাহিকতায় তিনি গত মঙ্গলবারেও তার ব্যাটারিচালিত অটোরিকশা চালাচ্ছিলেন। কিন্তু রাত ৮টার দিকে উপজেলার কালিয়াকৈর বাজার এলাকা থেকে কাঞ্চনপুর বাজারে যাওয়ার জন্য যাত্রী বেশে তার অটোরিকশাটি ভাড়া করে একজন দুর্বৃত্ত। এসময় ওই দুর্বৃত্ত অটোরিকশা চালককে জানায় সামনে থেকে আরো দুইজন যাত্রী উঠবে। কিন্তু কাঞ্চনপুর বাজারে যাওয়ার পথে রাত ৯টার দিকে অটোরিকশাটি কালিয়াকৈর-মাওনা সড়কের নামাশুলাই এলাকায় পৌঁছলে ফাঁকা স্থানে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা। এসময় তারা ওই অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে নিচে পড়ে যায়। ফলে অটোরিকশাটি ছিনতাই করতে পারেনি দুর্বৃত্তরা। এসময় তিনি ডাক চিৎকার করলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে পথচারীসহ স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ওই হাসপাতালে গিয়ে নিহতের লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 


যাযাদি/এসএস