নাজিরপুরে নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২৪, ১৭:০৮

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
ছবি যাযাদি

পিরোজপুর জেলার নবাগত জেলা প্রশাসকের সাথে নাজিরপুর উপজেলার বিভিন্ন সেবা গ্রহিতা, গন্যমান্য ব্যাক্তি, সাংবাদিক, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ অক্টোবর সকাল ১১ টায় উপজেলা কৃষি অফিস সম্মেলন কক্ষে ইউএনও অরূপ রতন সিংহের  সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার সুমন বিশ্বাস এর সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল আলম খান।

এ সময় নাজিরপুর উপজেলাবাসী উপজেলা এলজিইডি প্রকৌশলী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন মিয়া ও ঠিকাদারদের ব্যাপক দূর্ণিতী ও অনিয়মের চিত্র তুলে ধরেন এবং দ্রæত নাজিরপুরের অসম্পন্ন কাজগুলোকে দ্রæত সম্পন্ন করার জন্য অনুরোধ করেন। এছাড়া নাজিরপুরে শিশু কিশোরদের বিনোদনের জন্য একটি শিশু পার্ক স্থাপনের দাবী করেন, এবং নাজিরপুর সদর বাজারের রাস্তা-ঘাট সংস্কার, দরিদ্র ব্যবসায়ীদের ভিটি বরাদ্দ,বিশেষ করে নাজিরপুর উপজেলায় সাবেক এমপি দোলোয়ার হোসেন সাঈদির প্রতিষ্ঠিত একটি দাখিল মাদ্রাসা স্থাপন হয়েছিল তা ভেঙ্গে বর্তমানে নাজিরপুর বাজারে পরিনত করেছে আ’লীগ,এ মাদ্রাসার পূনরায় ফিরে পাওয়ার দাবী জানান।
 
এর আগে নবাগত জেলা প্রশাসক উপজেলা পাবলিক লাইব্রেরীর শুভ উদ্বোধন করেন, অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ চত্বর পাবলিক লাইব্রেরীর সম্মুখে একটি বৃক্ষ রোপন  এবং থানা পরিদর্শন করেন।  
 
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ,সহকারি কমিশনার (ভ‚মি) মো: মাসুম বিল্লাহ্, উপজেলা বিএনপির সদস্য সচিব মো: আবু হাসান খান, উপজেলা জামায়াতের আমির মাষ্টার আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা বিএনপির সভাপতি মো: নজরুল ইসলাম খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: মশিউর রহমান, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: তরিকুল ইসলাম,অফিসার ইনচার্জ মো: মাহামুদ আল ফরিদ ভ‚ইয়া, প্রেসক্লাব সভাপতি কে এম সাঈদ খান, উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি মো: আবুল কালাম আজাদ (লিলন), সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,মুক্তিযোদ্ধা প্রতিনিধি, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

যাযাদি/এসএস