রাজৈরে পতিতাবৃত্তির অপরাধে ৭ জনকে গ্রেফতার

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২৪, ১৫:৩৬

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

মাদারীপুরের রাজৈরে পতিতাবৃত্তির অপরাধে পতিতাদের সরদারসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে উপজেলার টেকেরহাট আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের পতিতা সরদার রানী(৩০), চৌয়াড়ীবাড়ীর মিতু বালা(৩০), রাজশাহীর গোদাগারী থানার প্রেমতলী মেডিকেল এলাকার ময়না বেগম(২৪), ঢাকার আশুলিয়া থানার সাভার উত্তর রাজশন এলাকার সুবর্ণা আক্তার(৩০), রাজৈরের আমগ্রামের সুজিত ভাবু(২৫), আন্তর বালা(২০) ও সাহাপাড়ার অথৈয় সাহা(২৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত বিভিন্ন স্থানে ফ্লাট বাসা ভাড়া নিয়ে স্থানীয় কুচক্রীমহলের ছত্রছায়ায় পতিতাবৃত্তি কার্যক্রম পরিচালনা করে আসছিল রানী। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকেরহাট আবাসিক এলাকার একটি ভবনে অভিযান চালায় রাজৈর থনার পুলিশ। এসময় ৫ তলা ভনের নিচ তলার একটি ফ্লাট থেকে পতিতাদের সরদার রানীসহ পতিতাবৃত্তির সাথে জড়িত ৭ জনকে গ্রেফতার করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ খান জানান, তাদের বিরুদ্ধে পতিতাবৃত্তির অপরাধ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যেমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


যাযাদি/এসএস