বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

হাটহাজারীতে ডলফিন দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৩ অক্টোবর ২০২৪, ১৩:৪৪
ছবি: যায়যায়দিন

আন্তর্জাতিক মিঠাপানির ডলফিন দিবস-২৪ উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা গত বুধবার হাটহাজারী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ চট্টগ্রামের আয়োজনে এ প্রতিযোগিতায় হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, ফতেয়াবাদ মহাকালী বালিকা উচ্চ বিদ্যালয় বিদ্যালয়, ফতেয়াবাদ আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয়, হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, জামেয়া অদুদিয়া সুন্নিয়া ফাজিল মাদ্রাসার সর্বমোট ৩০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

বিজয়ী নির্ধারনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ চট্টগ্রামের বন্যপ্রাণী ও সংরক্ষণ কর্মকর্তা দীপান্বিতা ভট্টাচার্য্য, হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠান প্রধান মোঃ গিয়াস উদ্দিন, একাডেমিক সুপারভাইজার মোঃ মোসলেম উদ্দিন, সদর রেঞ্জ অফিসার মুহাম্মদ ইসমাইল হোসাইন।

আগামীকাল বৃহস্পতিবার দিবস উপলক্ষে সভার পর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। এদিকে চিত্রাংকন প্রতিযোগিতা পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম মশিউজ্জামান।

তিনি বলেন, ডলফিন দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতায় শিক্ষার্থীরা ছবি আঁকার মধ্যে দিয়ে ডলফিন ও জলজ পরিবেশ খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলছে।

যাযাদি/এআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে