মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

পুঠিয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত যুবকের মৃত্যু, থানায় মামলা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  ২২ অক্টোবর ২০২৪, ১৮:৫৪
ছবি যাযাদি

রাজশাহীর পুঠিয়ায় জমি দখল কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত যুবক শুভ আলীর মৃত্যু হয়েছে। সোমবার (২১ অক্টোবর) রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত শুভ উপজেলার ভাল্লুকগাছী ইউনিয়নের হোজারপাড়া গ্রামের জীবন আলীর ছেলে।

গত (১৫ অক্টোবর) মঙ্গলবার সকাল ১০টার দিকে ৬৩ শতক জমি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে গুরুত্বর জখম হয় ১০ জন। পরে আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রামেকে ভর্তি হন। এর মধ্যে শুভ নামের যুবক গত রাতে হাসপাতালেই মারা যান।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, গত সপ্তাহে ভাল্লুকগাছী এলাকায় জমি দখল নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দুই পক্ষের ১০ জন আহত হয় আহত সকলকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তাদের মধ্যে শুভ আলীকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাতে মৃত্যু হয় তাঁর। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে রয়েছে। আর এ ঘটনায় মৃত শুভর বাবা জীবন আলী বাদি হয়ে ৭ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে