মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সাতকানিয়া থানা পুলিশের ওপেন হাউজ ডে

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২২ অক্টোবর ২০২৪, ১৫:৩৬
ছবি: যায়যায়দিন

চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশের আয়োজনে বিভিন্ন দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় সাতকানিয়া থানার উপ পরিদর্শক (নিরস্ত্র) শাহরিন হোসেনের সঞ্চালনায় ও অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোস্তফা কামাল খানের সভাপতিত্বে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এ সময় সাতকানিয়া উপজেলা জামায়াতে ইসলামী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা মাদক কারবারি, কিশোর গ্যাং ও অস্ত্রধারীদের নির্মূল ও দমনের পাশাপাশি গ্রেপ্তার করে সাতকানিয়া উপজেলাকে একটি নিরাপদ জনপদ হিসেবে গড়ে তোলার দাবী জানান।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোস্তফা কামাল খান বলেন, বিভিন্ন এলাকায় পুলিশি কার্যক্রম সহজ করার লক্ষ্যে একটি কমিটি গঠন করা হবে৷ ওই কমিটির সদস্যদের কাছ থেকে পাওয়া তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে অপরাধীদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হবে। বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের গ্রেফতারের পাশাপাশি সাতকানিয়া উপজেলার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সাতকানিয়া থানা পুলিশ বদ্ধপরিকর বলে জানান তিনি।

যাযাদি/এআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে