নাঙ্গলকোট কলেজ ছাত্রী পিংকি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন 

প্রকাশ | ২২ অক্টোবর ২০২৪, ১৩:৩৫

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা বাদশা মিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ও উপজেলার রায়কোট গ্রামের আব্দুল কাদেরের মেয়ে ফারজানা আক্তার পিংকি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

মঙ্গলবার সকালে বাঙ্গড্ডা বাদশা মিয়া আদর্শ স্কুল এন্ড কলেজ শিক্ষক,শিক্ষার্থীর আয়োজনে বাঙ্গড্ডা - কুমিল্লা সড়কের কলেজ ফটকের সামনে এ মানববন্ধন পালিত হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন,উপাধ্যাক্ষ খন্দকার মুশফিকুল হক,নিহতের বাবা আব্দুল কাদের সুমাইয়া আক্তার। 

বক্তরা তাদের বক্তব্যে বলেন, (গত ১৮ অক্টোবর) শুক্রবার বাঙ্গড্ডা কলেজের মেধাবী ছাত্রী ফারজানা আক্তার পিংকিদের গরু তাদের বাড়ীর সামনে থেকে প্রাইভেট কারে করে চুরি করে নিয়ে যাওয়ার সময়,তার মা বাধা দেয় এমসয় চোরেরা তার মাকে মারধর করে।মায়ের চিৎকার শুনে পিংকি গিয়ে গাড়ীর সামনে দাড়ায় এসময় সন্ত্রাসীরা তাকে চাপা দিয়ে নির্মমভাবে হত্যা করে। ৪ দিন অধিবাহিত হলেও পুলিশ এখনও পর্যন্ত  হত্যাকারীদের সনাক্ত করতে পারেনি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে খুনিদের গ্রেপ্তার করতে না পারলো বৃহত্তর কর্মসূচী ঘোষণা করা হবে। 

এতে উপস্থিত ছিলেন,ইংরেজি প্রভাষক মোঃ সিদ্দিকুর রহমান,নাজমুল হাসান, রোমান, আহসান উল্লাহ মজুমদার,হাতেম আলী,স্কুল শাখার সহকারী প্রধান শিক্ষক শিরিন সুলতানাসহ শতশত শিক্ষার্থী।

যাযাদি/ এসএম