মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

মিরসরাইয়ে রেস্টুরেন্টে লুটের ঘটনায় মামলা  

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২২ অক্টোবর ২০২৪, ১৩:২৬
ছবি : যায়যায়দিন

মিরসরাই ক্যাফে রেস্টুরেন্টে হামলা-ভাংচুর ও নগদ টাকা লুটের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) রাতে মিরসরাই ক্যাফের স্বত্বাধিকারী এসএম সাফাত ইশতিয়াক বাদী হয়ে অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজহারে বলা হয়, গত ১৮ অক্টোবর সন্ধ্যায় অজ্ঞাতনামা ২০-২৫ জন সন্ত্রাসী পূর্ব পরিকল্পনা মোতাবেক দেশীয় অস্ত্র-শস্ত্রসহ নিয়ে মিরসরাই ক্যাফে রেস্টুরেন্টে প্রবেশ করে কর্মচারীদের মারধর সহ ব্যাপক তান্ডব চালায়। এসময় রেস্টুরেন্টের চেয়ার, টেবিল, গ্লাস, খাবারের জিনিসপত্র, সিসি ক্যামেরা টুলস্ সহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে প্রায় চার লাখ টাকার ক্ষতি করে।

একপর্যায়ে কয়েকজন আসামী রেস্টুরেন্টের ক্যাশ কাউন্টারে প্রবেশ করে ম্যানেজার মো: আবদুল্লাহকে মারধর করে জখম করে। ক্যাশিয়ার শিরিনা আক্তারকে শ্লীলতাহানি করে ও তার একটি শাওমি ব্রান্ডের মোবাইল ফোন নিয়ে যায় এবং ক্যাশে থাকা প্রায় ৬০ হাজার টাকা লুট করে। এসময় সন্ত্রাসীদের হামলায় রেস্টুরেন্টে থাকা কয়েকজন কাস্টমারও আহত হয়েছে।

মিরসরাই ক্যাফের স্বত্বাধিকারী এসএম সাফাত ইশতিয়াক বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চল ও প্রাকৃতিক ঝরনার কারণে দেশবাসী মিরসরাই উপজেলাকে আলাদাভাবে গুরুত্ব দেয়। মিরসরাই ক্যাফেতে যে ঘটনাটি ঘটেছিল তা অত্যন্ত ভয়ানক এবং কোনভাবেই উপেক্ষা করা যায়না। ঘটনার সুষ্ঠ তদন্তও জড়িতদের বিচারের দাবি জানাচ্ছি। আসামীরা যদি বিচারের আওতায় না আসে তাহলে ভবিষ্যতেও এমন ঘটনা উপজেলার বিভিন্ন স্থানে ঘটতে থাকবে। সংস্কারকাজ শেষে শীঘ্রই মিরসরাই ক্যাফে পুনরায় চালু হবে বলেও জানান তিনি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের বলেন, মিরসরাই ক্যাফেতে হামলার ঘটনায় জড়িতদের সনাক্তের ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এঘটনায় ক্যাফের মালিক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে