মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

ডুমুরিয়ায় এক বাড়িতে দুঃসাহসিক ডাকাতি

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
  ২১ অক্টোবর ২০২৪, ২০:২৮
ছবি : যায়যায়দিন

ডুমুরিয়ার চুকনগরে এক বাড়িতে দুঃসাহসিক ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল নগদ টাকা সোনার গহনাসহ সাড়ে ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। তবে থানা পুলিশ বলছেন ডাকাতি নয়, চুরির ঘটনা ঘটেছে।

গত রবিবার দিবাগত গভীর রাতে আওয়ামী লীগ নেতা সরদার শরিফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, ডুমুরিয়া থানাধীন চুকনগর সদরে অবস্থিত আওয়ামী লীগ নেতা সরদার শরিফুল ইসলাম ব্যক্তিগত প্রয়োজনে বাড়ির বাহিরে ছিলেন।

এ সুবাদে সংঘবদ্ধ মুখোশধারি ৮/১০ জনের একটি ডাকাত দল দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে মেইন গেটের তালা কেটে বাড়ির ভিতরে প্রবেশ করে।

এরপর বারান্দার গ্রিল কেটে শয়ন কক্ষের দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়ে। এসময় ঘুমিয়ে থাকা বাড়ির মালিকের স্ত্রী ছন্দা ইসলাম (৪৩) ও একমাত্র ছেলে অনার্স পড়ুয়া ছাত্র সরদার রাতুল ইসলাম (১৮) কে ডেকে তুলে প্রথমেই তাদের কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়।

ছন্দা ইসলামের ব্যবহৃত গহনা খুলে নেয় দুই ডাকাত। মা এবং ছেলেকে বেঁধে একটি কক্ষের মধ্যে রামদা লোহার রড হাতুড়িসহ দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে ডাকাতরা বলে যেখানে যা কিছু আছে সবকিছু তাড়াতাড়ি দিয়ে দে। কোন প্রকার শব্দ করিস না।

এসময় ডাকাত দল চাবি নিয়ে আলমারির লক খুলে নগদ ২ লক্ষ ২০ হাজার টাকা ও ৫ ভরি ওজনের সোনার গহনা লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মুল্য সাড়ে ৭ লক্ষ টাকা।

এবিষয় থানা (অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত)ওসি তদন্ত মোঃ শাহিনুর রহমান বলেন, একটি চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোমবার ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে