ফ্যাসিস্ট আ.লীগের দোসরদের বিচার করতে হবে: যুবদল নেতা মুন্না

প্রকাশ | ১৮ অক্টোবর ২০২৪, ২০:২৪ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৪, ২০:২৭

সাতক্ষীরা প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

স্বৈরাচার আওয়ামী লীগের দোসর পুলিশ- প্রশাসন ও দালাল সাংবাদিকদের বিভিন্ন পদ থেকে অপসারণ করে বিচারের দাবি জানিয়েছেন যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না।

শুক্রবার বিকেলে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যুবদল সভাপতি বলেন, যারা শেখ হাসিনার গদি রক্ষা করতে গিয়ে সাধারণ মানুষের ওপর গুলি চালিয়েছে, তারা ফ্যাসিস্ট সরকারের দোসর। তাই তাদেরকে বিভিন্ন পদ থেকে অপসারণ করে বিচারের আওতায় আনতে হবে।

তিনি বলেন,তারেক রহমানের নামে ওয়ান-ইলেভেনের সরকারও মামলা দিতে পারেনাই। অথচ আওয়ামী লীগ সরকার একের পর এক ভিত্তিহীন মামলা দিয়েছে তার বিরুদ্ধে। তিনি বাংলাদেশের মানুষকে ভোটাধিকার ফিরিয়ে দিয়ে দ্রুত নির্বাচন দেওয়ার আহবান জানান।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের সভাপতিত্বে যৌথ কর্মী সভায় আরও বক্তব্য দেন, যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক   বেলাল হোসেন তারেক, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির, জেলা যুবদলের সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা, জেলা যুবদলের সাবেক সভাপতি আবু জাহিদ ডাবলু প্রমুখ। 

যাযাদি/এআর