শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

কালীগঞ্জে একাধিক মাদক মামলার আসামি কামাল গ্রেফতার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  ১৮ অক্টোবর ২০২৪, ১৭:৩৬
ছবি: যায়যায়দিন

গাজীপুরের কালীগঞ্জে কামাল হোসেন (৩৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। কালীগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে উপজেলার তুমলিয়া ইউনিয়নের মানিকপুর গ্রাম থেকে একাধিক মামলার আসামি ও ইয়াবা কারবারি ওই যুবককে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. আলাউদ্দিন। এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কামাল হোসেন উপজেলার তুমিলিয়া ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল বাছির উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ৪টি মামলা রয়েছে।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার রাতে উপজেলার মানিকপুর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এ সময় মাদক কারবারি কামালকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারের পর পুলিশ তার দেহ তল্লাশি করে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সে দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িত ছিল। কামালের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় আগের ৪টি মাদক মামলা রয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে নতুন আরো একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

যাযাদি/এআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে