শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

দোহারে যুবককে কুপিয়ে হত্যা

দোহার (ঢাকা) প্রতিনিধি
  ১৮ অক্টোবর ২০২৪, ১৫:২১
ছবি: যায়যায়দিন

ঢাকার দোহার উপজেলার লটাখোলা এলাকার বাশঁতলায় পূর্ব শত্রুতার জেরে নাজমুল হোসেন (২৪) নামের এক যুবককের কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহত নাজমুল উপজেলার রাইপাড়া ইউনিয়নের ইকরাশী গ্রামের আলী বেপারীর ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় মিলন (৩৬) নামের অপর একজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী মিলন ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১৮ সেপ্টম্বর) সকাল ৯টার দিকে লটাখোলা এলাকার বাঁশতলা মোড়ে তারেক খানের দোকানে নাজমুল চা খাচ্ছিলেন। এমন সময় একটি মোটরসাইকেলে করে ৩ জন যুবক এসে ধারালো ছোরা দিয়ে ঘাড়ে, গলায় ও শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীরা তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি পূর্ব শত্রুতার জেরেই নাজমুলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা এর হত্যা কান্ডের সুষ্ঠ তদন্ত্যের মাধ্যমে প্রকৃত আসামীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ফাসি চাই।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল করিম বলেন, ঘটনার পরপরই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে দোহারের দায়িত্বে থাকা সেনাবহিনীর জেসিও জহিরুল ইসলাম বলেন, পুলিশকে সহায়তার জন্য আমরা ঘটনাস্থলে এসেছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবহিনীর কার্যক্রম অব্যাহত থাকবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে