শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
চন্দনাইশে জামায়াতের কর্মীসভায় বক্তারা 

যারা জামায়াতকে জঙ্গী বানিয়েছিল তারাই দেশ ছেড়ে পালিয়েছে

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি
  ১৮ অক্টোবর ২০২৪, ১৫:১৭
ছবি: যায়যায়দিন

চট্টগ্রামের চন্দনাইশে জামায়াতে ইসলামী বাংলাদেশ হাশিমপুর ইউনিয়ন শাখার উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ১৮ অক্টোবর ) সকালে উপজেলার হাশিমপুর এলাকার হল টুয়েন্টি ফোর ক্লাবের হলরুমে অনুষ্ঠিত কর্মীসভায় সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামী হাশিমপুর ইউনিয়ন সভাপতি মৌলানা কাজি জসিমউদ্দিন।

উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ছাত্রনেতা হাসান শহীদের সঞ্চালনায় কর্মী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় সুরা সদস‍্য এড. আনোয়ারুল আলম চৌধুরী ।

বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা সেক্রেটারি মোহাম্মদ কুতুবউদ্দিন , সহকারি সেক্রেটারি কাজী আহসান সাদেক পারভেজ, বায়তুল মাল সম্পাদক আব্দুল খালেক নেজামী, চন্দনাইশ পৌরসভা সভাপতি মওলানা কাজী কুতুব উদ্দিন, ব‍্যংকার মোহাম্মদ ওসমান গনি, মোজাফফর আহমদ, নুরুল আলম, আমিনুর রহমান শিপু, আবু মুছা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আওয়ামী ফ‍্যাসিস্ট সরকার জামায়াতে ইসলামীকে জঙ্গি, খুনী আখ‍্যায়িত করে নিষিদ্ধ করতে চেয়েছিল, কিন্তু আজ তারা নিজেই খুনী ফ‍্যসিষ্ট সরকার আখ‍্যা নিয়ে দেশ থেকে পলাতে বাধ‍্য হয়েছে।

এ সংগঠনকে যারাই ধ্বংস করার অপচেষ্টা চালাবে আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাদেরকে প্রতিহত করা হবে। সমাবেশ শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনসহ বিগত ১৭ বছরে নির্যাতিত, আহতদের সুস্থতা ও নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে