নছিমনের ধাক্কায় পিকআপ যাত্রী নিহত

প্রকাশ | ১৮ অক্টোবর ২০২৪, ১৫:১৪

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রতীকী ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে (ইঞ্জিন চালিত) নছিমনের ধাক্কায় আতাউর রহমান ভেকু (৬০) নামে এক পিকআপের যাত্রীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে হাফিজুল ইসলাম নামে অপর এক যাত্রীও।

শুক্রবার সকাল ৯টায় উপজেলার শান্ত-কান্ত রাইস মিলের সামনে দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আতাউর রহমান এর বাড়ী পৌর এলাকার ৭নং ওয়ার্ডের পূর্ব কাঁটাবাড়ী নয়াপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। তিনি একটি পুকুরের ম্যানেজার ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ভায়রা ভাই পুকুর মালিক ছামছুল ইসলাম।

প্রত্যক্ষদর্ষি ও পরিবার সুত্রে জানাগেছে, সকালে আতাউর মাছের খাবার নিয়ে মিনি পিকআপে করে দিনাজপুর অভিমুখে যাচ্ছিলেন। এসময় উপজেলার শান্ত-কান্ত রাইস মিলের সামনে পৌছালে একই দিক থেকে আসা একটি গরু বোঝাই (ইঞ্জিন চালিত) নছিমন পিছন থেকে ধাক্কা দিলে আতাউর রহমান পিকআপের পিছনে দাড়িয়ে থাকা অবস্থায় ছিটকে পড়ে যায়। এতে তিনিসহ পিকআপে থাকা হাফিজুল ইসলাম নামের আরও এক ব্যাক্তি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় আতাউর রহমানের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরক করে। সেখানে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার (ভারাপ্রপ্ত ওসি) উপ পুলিশ পরিদর্শক (এসআই) আরিফুজ্জামান বলেন, খবরটি লোক মুখে জানতে পেরেছি ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম