শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

শেখ হাসিনার ষড়যন্ত্র এখনো থেমে নেই : রিজভী 

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ১৮ অক্টোবর ২০২৪, ১৪:৫১
ছবি: যায়যায়দিন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, শেখ হাসিনার ষড়যন্ত্র এখনো থেমে নেই। গণ আন্দোলন, গণ বিপ্লব, প্রাইমারী স্কুল থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা নিজে জীবন দিয়ে নিজেদের এক সাহসী অবদানের মধ্যে তারা বিজয় লাভ করেছে। আর এই বিজয়কে কিভাবে স্নান করা যায়, কলংকিত করা যায়, সেজন্য উঠে পড়ে লেগেছে খুনি হাসিনা ও তার প্রেতাত্মারা।

বৃহস্পতিবার ( ১৭ অক্টোবর) বিকেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শিবপুর উপজেলার আইয়ুবপর ইউনিয়ন এর শাষপুর গ্রামের শহীদ সিয়ামের পরিবারের সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহানুভূতি জ্ঞাপন ও করব জিয়ারত করা পূর্বে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী আরো বলেন, শেখ হাসিনা গোপালগঞ্জের এক ছাত্রলীগ নেতার সাথে ফোনে কথা বলে নিজেই ফাঁস করে দিয়েছেন। তিনি বলেছেন আমি দেশের কাছাকাছি আছি, চট করে ডুকে পড়বো। গোপালগঞ্জে যে হাত দিবে তার হাত কেটে দিতে। তিনি এখনো দাম্ভিকতা দেখাচ্ছেন। ওনার কোন সহানুভূতি নেই। ওনি যে অন্যায় করেছেন, ওনি যে পাপ করেছেন, ওনি যে মানুষ হত্যা করেছেন , মায়ের কোলের শিশু হত্যা করেছেন, স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র হত্যা করেছেন এর জন্য হাসিনার কোন অনুশোচনা নেই। তিনি এখনো ক্ষমতায় থাকতে যে অহংকার গর্ব করেছেন, তার পুলিশ বাহিনী র‍্যাব বাহিনী দিয়ে অকাতরে গণতন্ত্রের পক্ষের স্বোচ্ছার কন্ঠকে নির্বিচারে হত্যা করেছে, টিক একই কায়দায় এখনো মনোভাব পোষণ করছেন। এখনো খুনির আত্মা নিয়ে তার দোসররা ছাত্রলীগ, যুবলীগ ঘুরে বেড়াচ্ছে। অবিলম্বে এই খুনিদের গ্রেফতার করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।

আমরা বিএনপি পরিবার এর পক্ষ থেকে আয়োজিত এই সহানুভূতি ও করব জিয়ারত কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দীন বকুল, আমরা বিএনপি পরিবারের আহবায়ক আতিকুর রহমান রোমন, জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী, সিনিয়র যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার, সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদার প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে