আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে

মাধবদীতে অসহায়দের মধ্যে সকালের নাস্তা ও নগদ অর্থ বিতরণ

প্রকাশ | ১৮ অক্টোবর ২০২৪, ১২:১২

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

নরসিংদীর মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায় গরীব মানুষের মাঝে সকালের নাস্তা ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

আজ শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ৯টায় মাধবদীর ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে নগদ অর্থ  বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। ১

৫ দিন অন্তর অন্তর প্রতি শুক্রবার প্রায় ৬ শত অসহায় নারী, পুরুষ ও শিশুদের মধ্যে এই সহযোগিতা অব্যাহত আছে।  
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নরসিংদী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন ভগীরথপুর  হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন,  রোকেয়া বেগম আদর্শ মহিলা আলিয়া মাদ্রাসার সুপার মনিরুল ইসলাম, মাধবদী হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক পরিচালক মোঃ নজরুল ইসলাম, নওপাড়া মডার্ন কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা মুহাম্মদ মুছা মিয়া,  সমাজ সেবক মোঃ জামাল হোসেন, মোঃ মোজাম্মেল হক, মোঃ আহমদ মেম্বার, মাধবদী বাজারের ব্যবসায়ী মাসুদ পারভেজ প্রমূখ।

উল্লেখযোগ্য যে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আব্দুল মোমেন মোল্লা বহু বছর যাবত ১৫ দিন অন্তর অন্তর নিয়মিত অসহায় মানুষদের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ করে আসছেন। এছাড়াও  ঈদের সময় নতুন পোষাক, মৌসুমি ফল,  শীতকালীন পিঠাসহ গরীবদের মধ্যে  বিভিন্ন সহযোগীতা প্রদান করে থাকেন।

যাযাদি/ এসএম