বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

গৌরীপুরে সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৭ অক্টোবর ২০২৪, ১৯:৫৮
ছবি: যায়যায়দিন

ময়মনসিংহের তারাকান্দা প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাাঁসির দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সাংবাদিক সমাবেশে বক্তরা সাংবাদিক স্বপন ভদ্র, সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যাকাণ্ডের দ্রুত বিচার নিষ্পত্তি ও সারাদেশে সাংবাদিকদের ওপর দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং হামলা বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। একই সঙ্গে ময়মনসিংহে যমুনা টেলিভিশনের ব্যুারো প্রধান হোসাইন শাহীদ, যমুনা টিভি'র ক্যামেরাপার্সন ও কালবেলার প্রতিনিধি দেলোয়ার হোসেনের ওপর হামলার প্রতিবাদে শুক্রবার সকাল ১১টায় ও দৈনিক যুগান্তরের সহ-সম্পাদক গাজী সাদেকের ওপর হামলার প্রতিবাদে শনিবার সকাল ১১টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন।

বিক্ষোভ মিছিল শেষে ধানমহাল কৃষ্ণচুড়া চত্বরে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন গৌরীপুর উপজেলা শাখা সহ-সভাপতি মো. রইছ উদ্দিন। বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, গৌরীপুর বিএমএসএফের সহসভাপতি মো. আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুরহান, হলি সিয়াম শ্রাবণ, সহসাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ দুদু, অর্থ সম্পাদক শামীম আলভী, কার্য নির্বাহী সদস্য সুপক রঞ্জন উকিল, শ্যামল ঘোষ, মাহফুজুর রহমান, শামীম আনোয়ার, আফ্রিদি হাসান নিরব প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে