দামুড়হুদার কুড়ুলগাছি বিএনপির ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ

প্রকাশ | ১৭ অক্টোবর ২০২৪, ১৯:২৭

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

পরিবেশ রাখি পরিষ্কার, বন্ধ হবে ডেঙ্গুর বিস্তার” এই স্লোগানে সচেতনতা ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করেছে দামুড়হুদার কুড়ুলগাছি ইউনিয়ন বিএনপি। 

দর্শনা থানা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান খাজা আবুল হাসনাৎ আজ  বৃহস্পতিবার বিকালে কুড়ুলগাছির বাজারের সাধারণ মানুষের মাঝে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণের সময় তিনি ববলেন, দর্শনা থানা বিএনপির  নেতা-কর্মীরা দেশের সকল দুর্যোগকালীন সময়ে বিভিন্ন কার্যক্রমের মধ্যে দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ডেঙ্গু বর্তমান বাংলাদেশের এক অন্যতম আতঙ্কের নাম। সম্প্রতি দেশে ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব বৃদ্ধি পেয়েছে। কেন্দ্রীয়  নির্দেশনায় ডেঙ্গুর ভয়াবহতা থেকে জনসাধারণকে সচেতন করতে আমি এই কার্যক্রম শুরু করেছি। 

এসময় উপস্থিত ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শামসুল ইসলাম মাষ্টার,  সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,  বিএনপি নেতা জব্বার, আব্দুল হক, টোটন, সামাদ, বিল্লাল।  দর্শনা থানা যুবদলের সদস্য আব্দুল হাকিম।  

কুড়ুলগাছি ইউনিয়ন যুবদলের হোসেন, রফিকুল ইসলাম, মহাব্বত, কুদ্দুস, জনি, রানা। কুড়ুলগাছি ইউনিয়ন কৃষকদলের আহ্বায়ক তাইমুর। কুড়ুলগাছি ইউনিয়ন ছাত্রদলের শামিম, আলামিন। কুড়ুলগাছি ইউনিয়ন সেচ্ছাসেবদ দলের আহবায়ক হাকিম, জামাত আলী, ডালিম প্রমুখ।

যাযাদি/ এম