বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

গাজীপুরে মিথ্যা ও অপপ্রচারের প্রতিবাদে বিএনপি'র সংবাদ সম্মেলন

গাজীপুর ( সদর) প্রতিনিধি
  ১৬ অক্টোবর ২০২৪, ১৯:১০
ছবি যাযাদি

গাজীপুরে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন রিজভী ও দপ্তর সম্পাদক সায়েম মোল্লার বিরুদ্ধে বিভ্রান্তিকর সংবাদে প্রকাশ ও অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে গাজীপুর সদর উপজেলা বিএনপি। বুধবার (১৬ অক্টোবর ) দুপুরে হোতাপাড়া ভাওয়াল পাঠগারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে গাজীপুর সদর উপজেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে জয়নাল আবেদীন রিজভী লিখিত বক্তব্যে জানান, গত ১৪ অক্টোবর পলমল গ্রুপের সাফা সোয়েটারস লিমিটেড-২ এর শ্রমিক ছাটাইয়ের পর শ্রমিকদের সকল ন্যায্য অর্থ প্রদান করা হয়। কারখানা কর্তৃপক্ষের অনুরোধে আমি সেখানে উপস্থিত ছিলাম এবং শ্রমিকদের সকল প্রাপ্য অর্থ সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে বুঝিয়ে দেওয়া হয়। আমি সার্বিক পরিস্থিতি জানতে সেখানে উপস্থিত ছিলাম। পরবর্তীতে একটি সিসিটিভি ফুটেজে আমার উপস্থিতিকে কেন্দ্র করে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়।

তিনি আরও বলেন, শ্রমিকদের অর্থ প্রদানের পর কিছু প্রতারক চক্র শ্রমিক নেতা সেজে জোরপূর্বক টাকা নিয়ে যায়। তবে এই ঘটনাকে কেন্দ্র করে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়েছে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে।

সংবাদকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, "সাংবাদিকরা জাতির দর্পণ। আমি বিশ্বাস করি, তারা প্রকৃত সত্য উদঘাটন করবেন এবং যথাযথ সংবাদ প্রকাশ করবেন।

রিজভী বলেন, বিএনপি'র আদর্শ ও নেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দিকনির্দেশনায় দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, শান্তি ও শৃঙ্খলা রক্ষায় অবিচল থেকে কাজ করার অঙ্গীকার করেন জয়নাল আবেদীন রিজভী। তিনি বলেন, আমি সবসময় বিএনপি'র আদর্শ বাস্তবায়নে রাজপথে ছিলাম, আছি, থাকবো।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে