বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ১৬ অক্টোবর ২০২৪, ১৯:০৮
ছবি যাযাদি

কালবেলা সাফল্যের দ্বিতীয় বর্ষ পূর্তিতে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে ।

বুধবার সকাল দশটায় শহরের টাউন ক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকীর এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন কালবেলা জেলা প্রতিনিধি আবুল হায়াত শাহীন।জাতীয় দৈনিক যায়যায়দিন জেলা প্রতিনিধি মো: সেলিম রেজার সঞ্চালনায় বক্তব্য রাখেন,বর্ষীয়ান রাজনীতিবিদ ইসরাইল হক সেন্টু, প্রথমআলোর সাংবাদিক আনোয়ার হোসেন দিলু, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম তরু, সহযোগী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুস সামাদ, জেলা কালচারাল অফিসার ড. ফারুকুর রহমান ফয়সল, কৃষি উদ্যোক্তা মুঞ্জের আলম মানিক, দৈনিক আমাদের সময়: মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি ডাবলু কুমার ঘোষ প্রমূখ ।

কালবেলার দুই বছরের সাফল্যের নানান দিক তুলে ধরে বক্তারা বলেন, ‘ক্ষমতা দম্ভের’ স্রোতের বিপরীতে দাঁড়িয়ে, গণমানুষের কথা তুলে ধরে ‘কালবেলা’ পাঠক হৃদয়ে জায়গা করে নিয়েছে । কালবেলা চাঁপাইনবাবগঞ্জ জেলার ইতিহাস, ঐতিহ্য, শিল্প, সাহিত্য, কৃষি, শিক্ষা ও স্বাস্থ্য বিষয় নিয়ে আরো বেশি তুলে ধরে সাফল্যের এ ধারা অব্যাহত রাখবে প্রত্যাশা জানান বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন,কালবেলা শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. আবুল হাসানাত নাচোল উপজেলা প্রতিনিধি গর্বিতা রানী ও বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জের গণমাধ্যম কর্মী এবং বিশিষ্ট জন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে