সিরাজগঞ্জের সাবেক এমপি হেনরী ও তার স্বামীকে আবারও ৫ দিনের রিমান্ডে

প্রকাশ | ১৫ অক্টোবর ২০২৪, ২১:৩২

সিরাজগঞ্জ প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

সিরাজগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকালে হত্যাকান্ডের শিকার  সিরাজগঞ্জ  ছাত্রদল কর্মী সুমন হত্যা কান্ডের মামলার অন্যতম  আসামী  সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের  সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক  জান্নাত আরা হেনরী ও তার স্বামী সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার লাবুকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিরাজগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর আমলী আদালত। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল ৩টায়  প্রশাসনের  করা নিরাপত্তায়  তাদের দুইজনকে  আদালতে হাজির করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রায় ৩০ মিনিট শুনানি শেষে বিকেল ৪ টার দিকে সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ (সদর আমলি আদালত)-এর বিচারক মো. রাসেল মাহমুদ তাদের দু’জনকে আবারও ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রফিক সরকার ও সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদুর রহমান আসামীদের রিমান্ড মঞ্জুর করায় বিজ্ঞ আদালতকে ধন্যবাদ জানান। 

এর আগে গত ২ অক্টোবর জেলা যুবদলের সহ-সভাপতি সোহানুর রহমান রঞ্জু হত্যা  মামলায় তাদের এই দুইজনকে ৭দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ৩০সেপ্টেম্বর মৌলভী বাজার শহরতলীর এক বাসা থেকে র‍্যাবের হাতে গ্রেফতার হন তারা। ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামীলীগ সরকারের পতনের পর থেকে আত্মগোপনে ছিলেন এই দম্পতি।

যাযাদি/ এম