ভাড়া বাসা থেকে পরীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ | ১৫ অক্টোবর ২০২৪, ১০:২১

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

লক্ষ্মীপুরের রায়পুরে ভাড়াবাড়ি থেকে নুর আলম প্রকাশ পরী (২২) নামের এক হিজড়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) রাতে পৌরসভার ১নং ওয়ার্ডের পুর্বলাচ গ্রামের খাজুরতলা নামক স্থানে তসলিম মিয়ার সেমিপাকা ঘরে এ ঘটনা ঘটে।

বসতঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে নুর আলম পরী আত্নহত্যা করে বলে জানা যায়। নিহত নুর আলম (পরী)  পাশ্ববর্তী ফরিদগঞ্জ উপজেলার চরমুরালী গ্রামের খন্দকার বাড়ীর শাহআলম মোল্লা ও ফুলমতিন্নেছার সন্তান। 

তিনি রায়পুরের নতুন বাজারের খেজুরতলা এলাকায় তসলিম মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করেন রায়পুর থানার উপপরিদর্শক (এসআই) আবু হানিফ 

নিহতের সহকর্মীদের বরাত দিয়ে এসআই আবু হানিফ বলেন, ‘ মহসীন নামের একটি ছেলের সাথে পরীর সম্পর্ক ছিলো। আয়ের বেশিরভাগ অংশের টাকা প্রেমিক মহসীনকে দিয়ে দিতেন। মানুষিক চাপে সে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাড়ির মালিক তসলিম মিয়া বলেন, ‘ নুর আলম পরী চার মাস ধরে আমার বাসায় ভাড়া থাকেন। তিনি সব সময় মানুসিক কোনো চাপে থাকতেন। তাঁর অন্য সদস্যরা এ বিষয়ে আমাকে মাঝেমধ্যে অবহিত করতেন। ধারণা করা হচ্ছে, মানুষিক চাপে তিনি আত্মহত্যা করেছে।

যাযাদি/ এসএম