র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

প্রকাশ | ১৪ অক্টোবর ২০২৪, ১৮:১৮

পাংশা, রাজবাড়ী প্রতিনিধি
ছবি যাযাদি

 “আগামী প্রজন্মকে সক্ষম করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি”-এ প্রতিপাদ্যে রাজবাড়ীর পাংশায় র‌্যালী, মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার সাড়ে ১২টার দিকে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে পাংশা উপজেলা পরিষদ চত্বর থেকে বর্নাঢ্য র‌্যালী বের করা হয় র‌্যালী শেষে পাংশা ফায়ার সার্ভিস একটি সুন্দর মহড়া প্রর্দশন করেন।

র‌্যালী ও মহড়া শেষে ভ’মিকম্পন ও অগ্নিকান্ড বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপজেলা পরিষদের উন্মুক্ত মঞ্চে আলোচনা সভায় পাংশা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মাসুদুর রহমান রুবেল’র সভাপতিত্বে বক্তব্য রাখেন পাংশা উপজেলা কৃষি অফিসার রতন কুমার ঘোষ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাউদ্দিন আহম্মেদ, উপজেলা মৎস্য অফিসার সাঈদ আহম্মেদ, উপজেলা সমবায় অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রবিউল ইসলাম, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ রয়েল আহম্মেদ প্রমুখ।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন- পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসলাম হোসেন, এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, বিএন সি সি, স্কাউট বাদক দলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপ¯ি’ত ছিলেন।

যাযাদি/এসএস