সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১

গৌরীপুর সরকারি কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে শেরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৪ অক্টোবর ২০২৪, ১৮:১২
ছবি যাযাদি

ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে সোমবার (১৪ অক্টোবর) বন্যা কবলিত শেরপুর জেলার মরিচার চর এলাকায় বন্যার্ত অসহায় ক্ষতিগ্রস্থ একশত পরিবারের প্রত্যেকে ৭দিনের খাদ্য সামগ্রী, দুই শতাধিক শিশুর খাদ্য ও ৩শ পানিবন্দী পরিবারের জন্য শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কর্মসূচীর সমন্বয়ক এইচএসসির পরীক্ষার্থী আতিকুল ইসলাম সানি জানায়, প্রত্যেক পরিবারের জন্য চাল, ডাল, লবণ, চিনি, সেমাই, সাবান, তৈল, আলুসহ নিত্যপণ্য সামগ্রী দেয়া হয়েছে। এতে একটি ৪ সদস্যের পরিবার ৭দিন চলতে পারবে। এছাড়াও শিশুখাদ্য হিসাবে বিস্কুট, নুডুলস, দুধ, শুকনো খাদ্য হিসাবে চিড়া, মুড়ি ও গুড় দেয়া হয়েছে।

ত্রাণ কার্যক্রম তদারকি করেন উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক সুনন্দা সরকার প্রমা, গৌরীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবদুল হামিদ, উপাধ্যক্ষ প্রফেসর আবদুল কাদির, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান সুজন চন্দ্র পাল। বিতরণ কাজে অংশ নেন এইচএসসির পরীক্ষার্থী আতিকুল ইসলাম সানি, একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী জাহিদুল ইসলাম মুকিত, মো. আসিফ, মো. বিজয় মিয়া, কাজুম আহমেদ বাকী, আরাফ হোসেন রাব্বী, লাবনী আক্তার, মাসুমা আক্তার ইতি, ইফাত আরা শেখ, জারিন তাসনিম, অমিত পাল, মো. বাপ্পী, মো. আব্দুল্লাহ, আব্দুল্লাহ আকন্দ, মো. রাকিবুল ইসলাম লিটন, সাদিয়া আক্তার ইনা, মো. হুমায়ুন প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে