চুয়াডাঙ্গায় পূজা মন্দির পরিদর্শনে ডিসি-এসপি

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ২১:২৭

স্টাফ রিপোর্টার , চুয়াডাঙ্গা
ছবি : যায়যায়দিন

চুয়াডাঙ্গার দর্শনায় পুজা মন্ডপ মন্দির পরিদর্শন করলেন জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনও সহ জেলা এবং উপজেলা প্রশাসন।

 শনিবার সন্ধা থেকে রাত পর্যন্ত দর্শনা পৌর এলাকার ৫টি মন্দির পরিদর্শন করেন জেলা ও প্রশাসন। 

এ সময় পরিদর্শন কালে জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব এই দুর্গা পূজা। আর আমাদের দেশে হিন্দু, মুসলিম, খ্রীষ্ঠান সহ বিভিন্ন ধর্মের মানুষের বসবাস। 

তবে এখানে সব থেকে ভালোলাগার বিষয় এটাই যে, সকলে মিলেমিশে ভাই ভায়ের মতো চলাচল এদেশে। কিন্তু এই শান্তি প্রিয় বৈষম্য বিরোধী দেশে কিছু দুষ্কৃতকারীরা নৈরাজ্য সৃষ্টি করার লক্ষ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এসব দুষ্কৃতকারীদের কোন ভাবেই ছাড় দেওয়া হবে না। দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সকলকে সজাগ থাকতে হবে।

পুলিশ সুপার মোঃ গোলাম মাওলা বলেন, জেলার প্রতিটি পূজা মন্দিরে আমাদের পুলিশের পাশাপাশি আনসার বাহিনী, বিভিন্ন দলের নেতাকর্মী ও সেচ্ছাসেবীরা খুবই দক্ষতার সাথে দায়িত্ব পালন করছে। 

যেহেতু হিন্দু সম্প্রদায়ের সব থেকে বড় উৎসব এই দুর্গা পূজা। সেহেতু এই সুযোগ কাজে লাগিয়ে কিছু দুষ্কৃতকারীরা তাদের স্বার্থ হাসিল করার উদ্দেশ্যে কিছু কিছু স্থানে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে মরিয়া হয়ে আছে। তাই আমাদের প্রশাসনকেও সর্বোচ্চ তৎপর থাকার আহ্বান জানান তিনি।

 এ সময় আরও উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ মহল, সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা, দামুড়হুদা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কে.এইচ তাসফিকুর রহমান, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদ তিতুমীর সহ বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

যাযাদি/ এম