শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

গফরগাঁওয়ে বিএনপি নেতার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১২ অক্টোবর ২০২৪, ১৮:৪১
ছবি : যায়যায়দিন

সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পালনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির ময়মনসিংহ (দক্ষিণ) জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও পাগলা থানা বিএনপির আহবায়ক ডা. মোফাখখারুল ইসলাম রানা।

শুত্রুবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে পূজা মণ্ডপ পরিদর্শন করে পূজা মণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আর্থিক সহায়তা প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা শেখ মো. ইসহাক, ছুয়াদুর রহিম ভুলু, সাবেক চেয়ারম্যন আব্দুল হামিদ শেখ, আজহারুল হক, যুবদল নেতা আব্দুল আজিজ সাদেক, ছাত্রদল নেতা মুক্তার হোসেন প্রমুখ। এছাড়াও বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

পাগলা থানা বিএনপির আহবায়ক ডা. মোফাখখারুল ইসলাম রানা বলেন, বাংলাদেশের সব নাগরিক মুসলিম, হিন্দু, বৌদ্ধ বা খ্রিস্টান ভেদাভেদ ছাড়াই সমান অধিকার, স্বাধীনতা ও সুরক্ষাভোগ করবে। দলের নির্দেশ ক্রমে হিন্দু সম্প্রদায়ের দুর্গা উৎসবের সার্বিক নিরাপত্তার জন্য বিএনপির নেতাকর্মীরা পূজা মন্ডপ পাহারা দিয়ে আসছেন ।

বিগত সরকারের আমলে হিন্দু ধর্মাবলম্বীরা স্বাধীন ও সুন্দরভাবে পূজা-অর্চনা করতে পারেননি। আতঙ্কের মধ্যে থাকতে হয়েছে সব সময়। এখন সব ধর্মের অনুসারীরা তারা তাদের নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করেছে ।

উল্লেখ্য, এবার উপজেলায় ১৮টি পূজা মন্ডপে শান্তিপূর্ণভাবে দুর্গা উৎসব উদযাপিত হচ্ছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে