হাতিয়ায় আমেরিকা প্রবাসীর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা 

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ১৮:৩৩

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

নোয়াখালী হাতিয়ায় সাংবাদিকদের সাথে আমেরিকা প্রবাসী ছাইফুল ইসলাম ভুঁইয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সকালে হাতিয়া প্রেসক্লাবে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তি সহ হাতিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আমেরিকা প্রবাসী, আমেরিকায় প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও মরহুম হাজী জিয়াউল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ছাইফুল ইসলাম ভুঁইয়া, হাতিয়া প্রেসক্লাবের আহবায়ক জি এম ইব্রাহীম, যুগ্ম আহবায়ক ইফতেখার হোসেন, ইসমাইল হোসেন কিরন মরহুম হাজী জিয়াউল হক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক  আবুল কাশেম।

এর আগে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মানিক বাজারে অবস্থিত মডেল নূরানী  মাদ্রাসার অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে তাকে সংবর্ধনা দেওয়া হয়। পরে জামিয়া দারুল উলূম মহিউ সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা এবং  সোনাদিয়া  ইউনিয়নের পূর্ব চরচেঙ্গা ৬ নং ওয়ার্ড়ে সুইজ বাজার সাজেদা হোসেন জামে মসজিদ কমিটির উদ্যোগে আয়োজিত সংবধর্না ও দোয়ার অনুষ্ঠানে যোগ দিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন ।

প্রবাসী ছাইফুল ইসলাম ভুইয়া বলেন, হাতিয়াতে আমরা মানবিক কিছু কর্মকান্ড করে যাচ্ছি। আসা করি এসব বিষয়ে সাংবাদিকরা সহযোগিতা করবেন। আমি কোন রাজনৈতিক প্লাটফর্ম থেকে এসব করছিনা। সম্পূর্ণ ব্যাক্তিগত ভাবে এসব মানবিক কাজ করে যাচ্ছি। 

যাযাদি/ এম