শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

ফুলবাড়ীতে সেনা বাহিনীর পূঁজা মন্ডব পরিদর্শন

ফুলবাড়ী (দিনাজপুর)  প্রতিনিধি
  ১২ অক্টোবর ২০২৪, ১৭:৩৯
ছবি : যায়যায়দিন

দিনাজপুরের ফুলবাড়ীতে হিন্দু ধর্মালম্বীদের বড় ধর্মিও উৎসব শারদিয় দুর্গাপূঁজা নির্বিঘ্ন করতে পূঁজা মন্ডব পরিদর্শন করেছেন সেনা বাহিনী।

শনিবার বেলা ১২টায় কর্নেল মুহাম্মদ সুলতান মাহমুদ শ্যামলের নেতৃত্ব একদল সেনা বাহিনী ফুলবাড়ী কেন্দ্রিয় কালি মন্দির পূঁজা মন্ডবে পরিদর্শনে এসে পূঁজা উদযাপন কমিটি ও মন্দির পরিচালনা কমিটির সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন, এসময় সেনা বাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল আবু তারেক মোহাম্মদ রাশেদ এসপিপি, এ এফ ডব্লিউ সি, পিএসসি মেজর মোঃ আসিফ হাসান খান, উপজেলা পূঁজা উদযাপন কমিটির সভাপতি সাংবাদিক ও সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, কেন্দ্রিয় কালি মন্দির পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জয় প্রকাশ নারায়ন, সাধারন সম্পাদক ও হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের নেতা জয়রাম প্রসাদসহ পূঁজা উদযাপন কমিটির নেতৃবৃন্দগণ ও গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

কর্নেল মুহাম্মদ সুলতান মাহমুদ বলেন সম্প্রদয় সম্পৃতির বাংলাদেশ, এ দেশে সকল ধর্মের মানুষ তাদের নাগরিক অধিকার, ধর্ম পালনের অধিকার ও নাগরিক নিরাপত্তা নিশ্চিত করতে দেশের প্রয়োজনে দেশপ্রেমিক সেনা বাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সেই কর্মসূচির অংশ হিসেবে তিনি পূঁজা মন্ডব পরিদর্শন করছেন। তিনি জানান উপজেলার বিভিন্ন পূঁজা মন্ডব পরিশন করছেন সেনা বাহিনী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে