ভোলায় তারেক রহমানের পক্ষ থেকে পূজা মন্ডপে শুভেচ্ছা উপহার বিতরণ

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ১৭:১৯

স্টাফ রিপোর্টার, ভোলা
ছবি : যায়যায়দিন

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের পক্ষ থেকে ভোলার বিভিন্ন পূজা মন্ডপে শুভেচ্ছা উপহার বিতরন করা হয়। 

শুক্রবার রাতে কেন্দ্রীয় যুবদলের  সাবেক সহ-সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ ভোলা সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে মন্দিরের সভাপতি ও সাধারন সম্পাদক এর হাতে এই শুভেচ্ছা উপহার তুলে দেন।

 এসময় তিনি বলেন,কেন্দ্রীয় যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্নাকে  ও সাধারণ সম্পাদক  নুরুল ইসলাম নয়নের নির্দেশে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের পক্ষ থেকে  হিন্দু সম্প্রদায়ের সকলের মাঝে তারেক জিয়ার সারদীয় দুর্গাপূজার  শুভেচ্ছা বার্তা পৌছেদেন। 

এ-সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক  অসীম কুমার সাহা,ভোলা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের কমিটির সভাপতি শান্ত ঘোষ,সাংগঠনিক সম্পাদক রাজন সাহা, পশ্চিম ইলিশা ইউনিয়ন বিএনপির সভাপতি  আবুল কালাম বাহালুল,থানা যুবদলের সাবেক সদস্য সচিব জাকির হোসেন সবুজ,পৌর যুবদলের সাবেক সভাপতি ফারুক শিকদার,পশ্চিম ইলিশা ইউনিয়ন বিএনপি'র সদস্য সচিব সোহেল সহ যুব দলের  নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

যাযাদি/ এম