চৌগাছায় রাষ্টপতি কার্যালয়ের সিনিয়র সচিব নাসিমুল গনি শেলির পূজামন্ডব পরিদর্শন

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ১৬:৪৬

চৌগাছা (যশোর) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

বাংলাদেশ সরাকরের মহামান্য রাষ্টপতির কার্যালয়ের জন বিভাগের সিনিয়র সচিব নাসিমুল গনি শেলি যশোরের চৌগাছা উপজেলার বিভিন্ন পুজামন্ডব পরিদর্শন করেছেন।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে তিনি উপজেলা ও পৌর শহরের কয়েকটি পূজা মন্ডব পরিদর্শন করেন।  

নাসিমুল গনি শেলী বলেন, বর্তমান সরকার এ দেশে শারদীয় দূর্গপুজা উৎসব ও সানাতন ধর্মালম্বীদের পাশে আছে এবং থাকবে। সানাতন ধর্মালম্বীরা যাতে তাদের শারদীয় দূর্গপুজা উৎসব জাঁকজমকপূর্ণ ভাবে পালন করতে পারে সে জন্য সরকার সকল ব্যবস্থা নিয়েছে। তিনি নিরাপদে এ উৎসব পালন নিশ্চিত করতে স্থানীয় প্রশাষনকে নির্দেশ দেন।

এ সময় তিনি উপজেলার পাতিবিলা ইউনিয়নের মুক্তদাহ দাসপাড়া কালী মন্দির পূজামন্ডব, পৌর শহরের কংশারীপুর বিশ্বাসবাড়ি সার্বজনীন দূর্গা মন্দির পূজামন্ডব, নিরিবিলিপাড়া সার্বজনীন পূজামন্ডব ও কালিতলা পূজামন্ডব পরিদর্শন করেন।
পুজামন্ডব পরিদর্শন কালে তাঁর সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) তাসমিন জাহান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি এম এ ছালাম, পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাছুদুল হাসান, উপজেলা পূজাউৎযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ বলাই চন্দ্র পাল, প্রেসক্লাব চৌগাছার সভাপতি ও জিসিবি আদর্শ কলেজের অধ্যক্ষ আবু জাফর, এবিসিডি কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মঞ্জুরুল আলম লিটু, এস এম হাবিবুর রহমার পৌর কলেজের অধ্যক্ষ মোজ্জামেল হক, প্রেসক্লাব চৌগাছার সাধারণ স্পাদক এম এ রহিম, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল, উপজেলা পূজাউৎযাপন পরিষদের নেতা গোবিন্দ কুমার রাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম