চট্টগ্রামে আধিপত্য বিস্তারে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ১৬:৩২

চট্টগ্রাম ব্যুরো
ছবি : যায়যায়দিন

চট্টগ্রাম নগরের বায়েজিদ থানা এলাকায় বার্মা কলোনির সবুজ ও সাবেক আওয়ামী লীগের ইলিয়াছ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় মোহাম্মদ ইমন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১২ টার দিকে বায়েজিদের শান্তিনগর কলোনিতে এ ঘটনা ঘটে।

নিহত ইমন (২৮) নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনির মজিবুর রহমানের ছেলে। তিনি রুবি গেট এলাকায় একটি কারখানায় চাকরি করতেন। বিষয়টি নিশ্চিত করেন বায়েজিদ বোস্তামি থানার ওসি মো. আরিফুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বার্মা কলোনির সবুজ ও সাবেক আওয়ামী লীগের ইলিয়াছ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ইলিয়াস গ্রুপের পক্ষে ঝান্টু ও দুবাই রুবেল ঘটনাস্থলে ছিল। পরে দুই গ্রুপের সংঘর্ষ ও মারামারিতে সবুজ গ্রুপের একজনকে আটকে রাখে ইলিয়াছ গ্রুপ। তারপর তাকে মারধর করে। 

পুলিশ তাৎক্ষণিক খবর পেয়ে ফোর্স পাঠিয়ে আহত ইমনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা দিলেও শনিবার সকালে তার মৃত্যু ঘটে।

নিহত ইমনের ভাই কাউছার আলম জানান,  আমার ভাই (ইমন) কোন রাজনীতি করে না। সে কারখানায় চাকরি করে।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, দুই গ্রুপের সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এম