রাজনৈতিক অধিকার নিয়ে শান্তিপূর্ণ দেশ চায় জামায়াত

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ১৪:৪৭

চাঁদপুর প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

কুমিল্লা মহানগর জামায়াতে ইসলামীর আমির কাজী দ্বীন মোহাম্মদ বলেছেন, বিগত সরকারের ইতিহাস মানুষকে পিটিয়ে মারা ও রাজনৈতিক অধিকার হরন করার ইতিহাস। সকল মানুষকে অধিকার থেকে বঞ্চিত করে তারা সরকার গঠন করে। আমরা এখন জনগণের অধিকার ফিরিয়ে দিতে চাই। 

শনিবার (১২ অক্টোবর) দুপুরে চাঁদপুর শহরের একটি কমিউনিটি সেন্টারে চাঁদপুর জেলা জামায়াতের রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাজী দ্বীন মোহাম্মদ বলেন, আমরা এই দেশের সন্ত্রাসী কর্মকান্ড চাই না। জনগণের রাজনৈতিক অধিকার ফিরিয়ে দিয়ে শান্তিপূর্ণ দেশ চাই আমরা।এই দেশে যারা জন্মগ্রহণ করেন তারা অধিকার সূত্রে নাগরিক। সবার অধিকার সমান। দেশে এখন একটি কুচক্রী মহল দুর্গাপূজাকে কেন্দ্র করে মন্ডপে কোন অরাজকতা ঘটাতে। সনাতন ধর্মাবলম্বীরা যাতে সুন্দর সুশৃঙ্খলভাবে তাদের  পূজার কার্যক্রম শেষ করতে পারে, তার জন্য আমরা যথাযথ সহযোগিতা করবো।

বাংলাদেশ জামায়াতে ইসলাম রুকন ভাইবোনদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, বিগত দিনে জামায়াতে ইসলামীর উপর অত্যাচার নির্যাতন হামলা মামলা দিয়ে হয়রানি করা হয়, জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে অন্যায়ভাবে হত্যা করা হয়। এই অন্যায়ের বিচার দাবি করেন। শেখ হাসিনাকে দেশে ফিরে এনে বিচারের আওতায় নিয়ে আসতে হবে।প্রত্যেকটি ইউনিয়ন চেয়ারম্যান থেকে উপজেলা পরিষদ, পৌরসভা ও সংসদ সদস্য হওয়ার মতো যোগ্য নেতৃত্ব তৈরি করার আহ্বান জানান তিনি।

এ সময জেলা জামায়াতের আমির মাওলানা আব্দুর রহিম পাটোয়ারী, কুমিল্লা অঞ্চল টিম সদস্য লিয়াকত আলী ভুইয়া, মাওলানা আলাউদ্দিন, জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসাইন  মিয়াজী, জেলা জামায়াতের সেক্রেটারী অ্যাডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল, জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী অধ্যাপক আবুল হোসাইনসহ জেলা জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

যাযাদি/ এসএম